Logo
শিরোনাম

সরকারবিরোধী দলগুলোর কোনো পরিকল্পনা নেই: রেলমন্ত্রী

প্রকাশিত:শনিবার ০১ অক্টোবর ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ৭৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন এমপি বলেছেন, সরকারবিরোধী দলগুলো আন্দোলন করে, কিন্তু জনগণের কথা বলে না। তারা ক্ষমতায় গেলে দেশের জন্য, মানুষের জন্য কি করবে তাও বলে না। এ নিয়ে তাদের কোনো পরিকল্পনা নেই। তারা শুধু ক্ষমতায় যেতে চায়।

আজ শনিবার বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম পঞ্চগড় রেলওয়ে স্টেশনে আধুনিক বহুমুখী স্যানিটেশন ব্যবস্থাপনা ওয়াশরুম কাম টয়লেট ও রেস্টুরেন্টের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বিগত সরকার কোনো পরিকল্পনা নিয়ে দেশ পরিচালনা করেনি তাই দেশের উন্নয়ন হয়নি। তারা রেল ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছিল। ২০০৯ সালে ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী রেলকে জনগণের আরামদায়ক সাশ্রয়ী বাহন হিসেবে গড়ে তুলতে পৃথক রেল মন্ত্রণালয় গঠন করেন। এর ফলে সারাদেশে রেল যোগাযোগ ব্যবস্থার সম্প্রসারণ ও আধুনিকায়ন করে রেলকে জনপ্রিয় ও আস্থার বাহনে পরিণত করেছে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার সুষ্ঠু পরিকল্পনা নিয়ে রেল যোগাযোগ ব্যবস্থার সম্প্রসারণ কাজ করছে। পঞ্চগড় হতে বাংলাবান্ধা হয়ে ভারতের শিলিগুঁড়ি পর্যন্ত নতুন রেললাইন নির্মাণ প্রকল্প অনুমোদন হয়েছে। আগামী বছরের মধ্যে এর বাস্তবভিত্তিক কাজ শুরু করা হবে।

পঞ্চগড় জেলা প্রশাসক মো. জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রেলের পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক অসিম কুমার তালুকদার, প্রধান প্রকৌশলী আসাদুল হক, পঞ্চগড় পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, ওয়াটার এইডের কান্ট্রি ডিরেক্টর হাসিন জাহান, ইএসডিওর নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান, পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, পঞ্চগড় পৌর মেয়র জাকিয়া খাতুন, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, কেন্দ্রীয় যুবলীগের অন্যতম সদস্য ব্যারিস্টার কৌশিক নাহিয়ান নাবিদ বক্তব্য দেন।


আরও খবর