Logo
শিরোনাম

স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন

প্রকাশিত:রবিবার ২৬ জুন ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৮৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ময়মনসিংহের মুক্তাগাছায় স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছেন এক ব্যক্তি। শনিবার বিকালে উপজেলার খেরুয়াজানী ইউনিয়নের পলশা গ্রামে এ ঘটনা ঘটে। আহত রোজিনাকে (৩০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

স্থানীয় লোকজন ও পরিবার সূত্রে জানা গেছে, পলশা গ্রামের হারেজ মাস্টারের ছেলে আবু সাঈদ তিন বছর আগে একই গ্রামের মকবুল হোসেনের মেয়ে পোশাককর্মী রোজিনাকে ফুসলিয়ে বিয়ে করেন। কিন্তু তাকে স্ত্রীর মর্যাদা না দিয়ে নানা টালবাহানা শুরু করেন।

শনিবার রোজিনা ঢাকা থেকে সাঈদের বাড়িতে আসেন। এ সময় সাঈদ ও তার প্রথম স্ত্রী হ্যাপি রোজিনার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন।

এতে রোজিনার দুই হাতসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। দ্রুত পুকুরের পানিতে ঝাঁপ দিয়ে নিজেকে রক্ষা করেন রোজিনা। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

এ বিষয়ে জানতে সাঈদ ও তার প্রথম স্ত্রী হ্যাপির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তাদের বাড়িতে গিয়ে পাওয়া যায়নি। দুজনের মোবাইল বন্ধ রয়েছে। মুক্তাগাছা থানার ওসি মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি।


আরও খবর