Logo
শিরোনাম

‘সুপারম্যান’ হয়েই ফিরছেন হেনরি ক্যাভিল

প্রকাশিত:বৃহস্পতিবার ২০ অক্টোবর ২০22 | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৫৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

যদি, কিন্তু, হয়তো- এসব ধোঁয়াশার পরে অবশেষে পৃথিবীর সবচেয়ে শক্তিশালী সুপারহিরো হিসেবে পর্দায় ফিরে আসছেন হেনরি ক্যাভিল। একটি নতুন প্রতিবেদনে জানা গেছে যে ব্রিটিশ অভিনেতা আবারও লাল এবং নীল ক্যাপড পোশাক পরিধান করবেন এবং তাঁর ২০১৩ সালের চলচ্চিত্র ম্যান অব স্টিলর সিক্যুয়েলে সুপারম্যানের ভূমিকায় আবার অভিনয় করবেন। 

প্রতিবেদন অনুসারে নির্মাতারা বর্তমানে হেনরিকে মাথায় রেখেই ফিল্মটি তৈরি করছেন এবং এটি বৃহত্তর ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্স-এর একটি অংশ। প্রতিবেদনে বলা হয়েছে যে ওয়ার্নার ব্রাদার্স ডিসকভারির শীর্ষস্থানীয় সিইও ডেভিড জাসলাভ এবং ওয়ার্নার ব্রাদার্স পিকচার্সের প্রধান মাইকেল ডি লুকা এবং পাম আবডি, 'সুপারম্যান'-এ ক্যাভিলকে ফিরিয়ে আনার তীব্র আকাঙ্ক্ষা দেখিয়েছেন। প্রকল্পটি অবশ্যই ম্যান অফ স্টিল-২' নামে হবে। এটি প্রযোজনা করবেন চার্লস রোভেন।

জ্যাক স্নাইডার পরিচালিত ম্যান অব স্টিল-এ সুপারম্যান ক্লার্ক কেন্ট হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন হেনরি। ফিল্মটি ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্স-এর এক নতুন ভিত্তি স্থাপন করেছিল। এরপর হেনরি ২০১৬ সালে ব্যাটম্যান বনাম সুপারম্যান : ডন অব জাস্টিস এবং ২০১৭ সালে জাস্টিস লিগ-এ সুপারম্যান হিসেবে পর্দায় এসেছেন। তবে ডিসিইইউ থেকে জ্যাক স্নাইডার চলে গেলে এবং স্টুডিও ওয়ার্নার ব্রোস ফ্র্যাঞ্চাইজিটির ভবিষ্যৎ সম্পর্কে নিজেদের ভাবনা পরিবর্তন করলে হেনরিও শান্তভাবে এই ইউনিভার্স থেকে বেরিয়ে যান। ভক্তরা তাঁকে ফিরে আসার আহ্বান জানালেও সাম্প্রতিক সময়ে সেটি প্রায় অসম্ভব বলেই মনে হচ্ছিল। 

সেপ্টেম্বরে একটি সংবাদ প্রকাশিত হয়েছিল, যেখানে বলা হয়েছে যে হেনরি সুপারম্যান হিসেবে ফিরে এসেছেন। ইন্ডাস্ট্রির অভ্যন্তরীণ সূত্রগুলো দাবি করেছিল যে ওয়ার্নার ব্রস ডিসকভারির নতুন ব্যবস্থাপনা হেনরিকে বোঝাতে পেরেছে। তিনি ফিরে আসছেন। গত সপ্তাহে ডোয়াইন জনসন অভিনীত ডিসির আসন্ন চলচ্চিত্র ব্ল্যাক অ্যাডামের ফাঁস হওয়া পোস্ট-ক্রেডিট দৃশ্যে হেনরির ক্যামিও অংশটি নজর কাড়ে সবার। অনেকেই ধরে নিয়েছেন যে এটির সম্পর্কেই ইন্ডাস্ট্রির অভ্যন্তরীণ সূত্র কথা বলছে।  ম্যান অব স্টিল-২' এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। খুব শিগগিরই সিনেমাটির কাজ ধরতে যাচ্ছেন নির্মাতারা।  এটি ২০২৪-২৫ সালের দিকে মুক্তি পেতে পারে। তবে ভক্তদের জন্য এই মুহূর্তে সবচেয়ে আনন্দের খবর এই যে তাদের প্রিয় সুপারম্যান হেনরি ক্যাভিল অবশেষে নিজের রাজত্বে প্রত্যাবর্তন করছেন!

নিউজ ট্যাগ: হেনরি ক্যাভিল

আরও খবর