Logo
শিরোনাম

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিএনপির বিজয় শোভাযাত্রা

প্রকাশিত:রবিবার ১৯ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ১০ নভেম্বর ২০২৩ | ১৫৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় শোভাযাত্রার আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে রোববার (১৯ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে এ শোভাযাত্রা শুরু হয়। এতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির কয়েকজন সদস্যসহ দলের কেন্দ্রীয় ও মহানগর নেতারা অংশ নেন।

দুপুর সোয়া ২টার দিকে কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শোভাযাত্রার আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে দেখা যায়, বিজয় মিছিল অনেকটাই খালেদা জিয়ার মুক্তির মিছিলে পরিণত হয়। দলেন অনুসারীরা স্লোগান, প্ল্যাকার্ড ও বিভিন্ন রকম ফেস্টুনে তার মুক্তির দাবি জানান। খালেদা জিয়ার বক্তব্য সংবলিত বিভিন্ন রঙের গেঞ্জিও পরিধান করেন নেতাকর্মীরা।

তবে নির্ধারিত সময়ের অনেক আগেই নেতাকর্মীরা জড়ো হন দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে। দলের প্রতিষ্ঠাতা, চেয়ারপারসন এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ছবি সংবলিত বিভিন্ন পোস্টার, ফেস্টুন, ব্যানার, জাতীয় পতাকা এবং দলীয় পতাকা নিয়ে শোভাযাত্রায় অংশ নেন তারা।

বিএনপির নেতাকর্মীদের জটলায় এরই মধ্যে নয়াপল্টন ও এর আশেপাশের রাস্তায় সৃষ্টি হয় যানজট। অপরদিকে শোভাযাত্রাকে কেন্দ্র করে নয়াপল্টন ও এর আশপাশের এলাকায় সতর্ক অবস্থান নেয় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

নিউজ ট্যাগ: বিএনপি

আরও খবর