Logo
শিরোনাম

শ্বেতা ফিরলেন সিরিয়ালে

প্রকাশিত:রবিবার ০৯ অক্টোবর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৬৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

অনেক দিন পর টিভি সিরিয়ালে ফিরলেন শ্বেতা তিওয়ারি। সিরিয়ালের নাম ম্যায় হু অপরাজিতা। ২৭ সেপ্টেম্বর থেকে জি টিভিতে বাংলাদেশ সময় রাত ৮টায় দেখা যাচ্ছে এই সিরিয়াল। এতে অপরাজিতা চরিত্রে অভিনয় করছেন শ্বেতা। ১৫ বছর পর কোনো সিরিয়ালে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন মানব গোহিল।

শ্বেতা বলেন, অনেকের অভিযোগ, নতুন কাজ শুরু করতে আমার অনেক সময় লাগে। আসলে আমি নিশ্চিত হতে চাই, কোনো ধারাবাহিক যদি এক বছরও চলে, সেটা করতে গিয়ে যেন একঘেয়েমি না আসে। ছয় মাস পরেই যেন মনে না হয়, কেন এই কাজটা করছি। আর চরিত্রের দিক দিয়েও এমন কিছু খুঁজি, যা আগে করিনি।

একতা কাপুর প্রযোজিত কসৌটি জিন্দেগি কি সিরিয়ালের সুবাদে খ্যাতির শীর্ষে পৌঁছেছিলেন শ্বেতা। ২০০১ থেকে ২০০৮ পর্যন্ত টিআরপি ও জনপ্রিয়তার নিরিখে এই মেগা সিরিয়াল ছিল শীর্ষ তালিকায়। ভারতীয় টেলিভিশনের যে কয়েকটি চরিত্র দর্শকদের পরিবারের প্রায় সদস্য হয়ে গিয়েছিল, তাদের মধ্যে প্রেরণা বাজাজ অন্যতম। বলা যায়, তখন টেলিভিশনের অন্যতম সেরা সময় পার করেছেন শ্বেতা। তিনি বললেন, আমাদের সময়ে সব বয়সের মানুষই টিভি দেখত। কিন্তু নতুন প্রজন্ম ওটিটি কনটেন্ট দেখতে আগ্রহী। এর একটা বড় কারণ, টেলিভিশনের কনটেন্ট এখনো প্রগতিশীল নয়। হাতে গোনা কয়েকটি সিরিয়ালই ছক ভাঙতে পেরেছে।

শ্বেতা বিয়ের পিঁড়িতে বসেছিলেন দুবার। দুবারই আদালত গড়িয়ে সম্পর্কের ইতি টানতে হয়। তাই এখন আর ওমুখো হচ্ছেন না তিনি। এমনকি মেয়ে পলক তিওয়ারির বিয়ের সিদ্ধান্তটাও মেয়ের ওপরেই ছেড়ে দিয়েছেন। সালমান খান অভিনীত কিসি কা ভাই কিসি কি জান সিনেমায় অভিনয় করবেন পলক। সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টের কারণেও বেশ আলোচিত তিনি।

শ্বেতা অভিনীত আলোচিত সিরিয়াল হলো খিচুড়ি, ইয়ে রিশতা ক্যায়া কেহলতা হ্যায়, আদালত, রঙ্গোলি এবং পরভরিশ-কুছ খাট্টি কুছ মিঠি। কাজ করেছেন বড় পর্দায় মাদহোশি, বিন বুলায়ে বারাতি এবং মিলে না মিলে হাম-এর মতো সিনেমায়।

নিউজ ট্যাগ: শ্বেতা তিওয়ারি

আরও খবর