Logo
শিরোনাম

তামিল ছবির জগতে রেকর্ড গড়েছে ঐশ্বরিয়ার ‘পোন্নিয়িন সেলভান’

প্রকাশিত:বুধবার ১৯ অক্টোবর ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৬৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বক্স অফিস মাতিয়ে রেখেছে মণিরত্নম পরিচালিত পোন্নিয়িন সেলভান পার্ট ওয়ান ছবি। প্রত্যাশা অনুযায়ী মুক্তির মাত্র কয়েক দিনের মধ্যেই বক্স অফিসে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছিল এই ছবি। প্রথম সপ্তাহে এই ছবির মোট আয় ৩০৮.৫৯ টাকা। আর ১৭তম দিনে বিশ্বব্যাপী ছবিটি ছুঁয়ে ফেলেছে ৪৫০ কোটির মাইলফলক। যা তামিল ছবির জগতে নতুন রেকর্ড গড়েছে। এটিই প্রথম তামিল ছবি যা ২০০ কোটি টাকার গন্ডি ছাড়াল।

গত ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ঐশ্বরিয়া অভিনীত পোন্নিয়িন সেলভান-১। জানা যায়, মণিরত্নমের এই ছবি দেখার জন্য মুক্তির আগে থেকেই টিকিট বুক হওয়া শুরু করেছিল। তাই এই ছবি ঘিরে প্রত্যাশা ছিলই। আর এই ছবি মুক্তির দিন সকাল থেকে তামিলনাড়ুর সব প্রেক্ষাগৃহে দর্শক আসন ছিল ভরা, অর্থাৎ শো ছিল হাউসফুল।

বিশ্লেষকরা দাবি করেছিলেন, কোভিড পরবর্তী সময়ে মণিরত্নের এই ছবি দক্ষিণী ছবির বক্স অফিসে নতুন ট্রেন্ড তৈরি করতে চলেছে। সেই মতোই বক্স অফিসে ৪৫০ কোটির গন্ডি ছাড়িয়ে এবার ৫০০ কোটি দিকে এগোচ্ছে এই ছবি। মাত্র দু সপ্তাহেই পোন্নিয়িন সেলভান-১ প্রমাণ করে দিয়েছে যে এই ছবি ব্যবসার নিরিখে ছাড়িয়ে যেতে পারে বেশ কিছু ছবির রেকর্ড। এই ছবির দুটি ভাগেরই শ্যুটিং একসঙ্গে শেষ করেছেন ছবির নির্মাতারা। কিন্তু সেই দুটি ছবির মধ্যে প্রথম ছবি থেকেই ছবির ব্যয় তুলে ফেলতে পেরেছে প্রযোজনা সংস্থা। এমনকি বেশ কয়েকটি ওটিটি প্ল্যাটফর্মে এই ছবি বিক্রিও করেছেন তারা। এক কথায় একটি পার্ট থেকে দুটি ছবির খরচ তুলে নিতে পেরেছেন এই ছবির নির্মাতারা।


আরও খবর