Logo
শিরোনাম

টানা ১৪ দিন মৃত্যুর সঙ্গে যুদ্ধ করে হার মানলেন রক্তিম

প্রকাশিত:মঙ্গলবার ২২ ফেব্রুয়ারী 20২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৯৩০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় পিকআপ ভ্যানের ধাক্কায় মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হন রক্তিম সুশীল। গত ৮ ফেব্রুয়ারি এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পরই তাকে ভর্তি করা হয় হাসপাতালে। এরপর থেকেই টানা ১৪ দিন তিনি মৃত্যুর সঙ্গে যুদ্ধ করেছেন। অবশেষে তিনি হার মানলেন।

আজ মঙ্গলবার সকাল ১০টায় তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগের শয্যায় মৃত্যুবরণ করেন। এ দুর্ঘটনায় রক্তিমের আরও পাঁচ ভাই মারা যান। 

জানা যায়, চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের হাসিনাপাড়া গ্রামের বাসিন্দা সুরেশ চন্দ্র মারা যান গত ৩০ জানুয়ারি। সুরেশের মৃত্যুর দশদিন পূর্ণ হওয়ায় গত ৮ ফেব্রুয়ারি পারিবারিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে সুরেশের ছেলেমেয়েরা বাড়িতে এসেছিলেন। ওইদিন বাবার শ্রাদ্ধ অনুষ্ঠান শেষে ফেরার পথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় পিকআপ ভ্যানের ধাক্কায় সুরেশ চন্দ্রের সন্তান অনুপম সুশীল, নিরুপম সুশীল, দীপক সুশীল, চম্পক সুশীল ও স্মরণ সুশীল মারা যান।

একই দুর্ঘটনায় আহত হয়ে ওই দিন চমেক হাসপাতালে ভর্তি করা হয় অপর সন্তান রক্তিম সুশীলকে। ওইদিনই জরুরি ভিত্তিতে তাঁর আইসিইউ সাপোর্ট প্রয়োজন হয়। হাসপাতালে আইসিইউ শয্যা খালি না থাকায় পরদিন বেসরকারি এক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে একদিন রাখা হয়। কিন্তু আর্থিক অক্ষমতার কারণে পরে জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে।

জানা যায়, এ ঘটনায় ওই রাতেই নিহতদের আরেক ভাই প্লাবন চন্দ্র শীল বাদী  হয়ে অজ্ঞাত পিকআপভ্যান চালককে আসামি করে চকরিয়া থানায় একটি মামলা করেন। পরে ঢাকা থেকে চালককে র‌্যাব গ্রেফতার করে। তখন চালক জানিয়েছিল, ঘন কুয়াশার কারণে পিকআপ চালক রাস্তায় দেখতে না পেয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিউজ ট্যাগ: রক্তিম সুশীল

আরও খবর