Logo
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

প্রকাশিত:বুধবার ২৩ মার্চ ২০২২ | হালনাগাদ:বুধবার ২২ নভেম্বর ২০২৩ | ১৭২৫জন দেখেছেন
Image

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। উপজেলার কাদশুকা এলাকায় বিদ্যুতের খুঁটি পরিবর্তন করার সময় বৈদ্যুতিক শক লেগে রমজান আলী (১৮) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এতে আব্দুল মান্নান নামে আরও এক শ্রমিক আহত হয়েছেন।

মঙ্গলবার (২২ মার্চ) সন্ধ্যার দিকে বালিয়াডাঙ্গী উপজেলার কাদশুকা এলাকায় এ ঘটনা ঘটে।

রমজান আলী ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী বাঁঝপাড়া গ্রামের আব্দুল হকের ছেলে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায় , ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির এক ঠিকাদারি প্রতিষ্ঠানের অধীনে বিদ্যুতের পুরাতন খুঁটি পরিবর্তন করে নতুন খুঁটি স্থাপনের কাজ করতে যান রমজান আলীসহ কয়েকজন। খুঁটি পরিবর্তনের সময় হঠাৎ খুঁটিটি হেলে পরলে বৈদ্যুতিক তারের স্পর্শ হয়। এসময় রমজান খুঁটি ধরে থাকায় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে আরেক শ্রমিক আব্দুল মান্নানও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন। সহকর্মীরা তাদের উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রমজান আলীকে মৃত বলে ঘোষণা করেন। আহত আব্দুল মান্নান সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসক।

পল্লী বিদ্যুৎ সমিতির ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স শাহী অ্যান্ড কোং লিমিটেডের স্বত্বাধিকারী তৈয়বুর রহমান জানান, ঘটনাটি খুবই মর্মান্তিক ও দুঃখজনক। লাশ দাফনের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এছাড়াও নিহতের পরিবারকে আর্থিক সহযোগিতা করা হবে বলেও জানান তিনি।

বালিয়াডাঙ্গী থানা অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম ডন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কারও কোনো অভিযোগ না পাওয়ায় মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরও খবর