Logo
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে স্ত্রীকে হত্যা করে থানায় হাজির স্বামী

প্রকাশিত:বুধবার ০৬ অক্টোবর ২০২১ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ১৭১০জন দেখেছেন
Image

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে শাবল দিয়ে আঘাত করে স্ত্রীকে হত্যা করার কথা স্বীকার করে স্বামী থানায় আত্মসমর্পণ করেছেন বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (০৬ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে হাবিবুর রহমান (৫৮) নামের ওই ব্যক্তি রাণীশংকৈল থানায় হাজির হন বলে ওসি এসএম জাহিদ ইকবাল জানান।

হাবিবুর রহমান রাণীশংকৈল উপজেলার হোসেনগাঁও ইউনিয়নের নারাদিঘি গ্রামের প্রয়াত আশির উদ্দিনের ছেলে। তাকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি জাহিদ ইকবাল বলেন, প্রায় ৩৫ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের ঘরে তিন মেয়ে ও দুই ছেলে রয়েছে। এর মধ্যে দুই মেয়ের বিয়ে হয়েছে ও এক মেয়ে পড়াশোনা করছেন। আর দুই ছেলে ঢাকায় একটি সিমেন্ট ফ্যাক্টরিতে চাকরি করেন।

হাবিবুরের বরাতে ওসি আরও বলেন, বুধবার ফজরের নামাজ পড়ার জন্য বললে স্ত্রী ক্ষিপ্ত হন এবং এরপর দুজনের বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে ঘরে থাকা লোহার সাবল দিয়ে হাবিবুর রহমান তার স্ত্রীর মাথায় আঘাত করে। এতে রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

স্ত্রীকে হত্যার পর সকাল সাড়ে ৭টার দিকে হাবিবুর রহমান থানায় এসে আত্মসমর্পণ করেন। তিনি তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন।

ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরও খবর