Logo
শিরোনাম

তিন সন্তানের পিতার সঙ্গে প্রেম করছেন ইলিয়ানা

প্রকাশিত:মঙ্গলবার ০৫ জানুয়ারী ২০২১ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ১৮৩০জন দেখেছেন
Image

ভারতের দক্ষিণী ছবির জনপ্রিয় নায়িকা ইলিয়ানা ডি ক্রুজ। ক্যারিয়ারে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে একাধিক নায়কের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। তাদের মধ্যে অন্যতম প্রভাস। তবে প্রথমে তারা দুজনেই এই গুঞ্জন অস্বীকার করেছেন।

তবে পরে ইলিয়ানা এক সাক্ষাৎকারে জানান, তিনি দক্ষিণের এক সুপারস্টারের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু পরে তার কাছে তিনি প্রতারিত হন বলে ইলিয়ানার দাবি। এর পর তিনি নিজেকে আরও কাজে ডুবিয়ে দেন। তিনি দক্ষিণি ইন্ডাস্ট্রিতে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত নায়িকা হয়ে ওঠেন।

ইন্ডাস্ট্রির বাইরে অস্ট্রেলীয় ফোটোগ্রাফার অ্যান্ড্রু নিবোনের সঙ্গে দীর্ঘ দিন প্রেমের সম্পর্কে ছিলেন ইলিয়ানা। সোশ্যাল মিডিয়ায় অ্যান্ড্রুকে তার স্বামী বলেও পরিচয় দিতেন নায়িকা। অনুরাগীরা ধরে নিয়েছিলেন, তাদের গোপনে বিয়ে হয়ে গিয়েছে। তার ভারী চেহারা দেখে গুঞ্জন ছড়িয়েছিল, তিনি কী সন্তানসম্ভবা? সব জল্পনা উড়িয়ে দেন ইলিয়ানা নিজেই। ২০১৯ সালে শোনা যায় তাদের বিচ্ছেদের খবরও।

অ্যান্ড্রু বিবাহিত এবং তিন সন্তানের বাবা ছিলেন। সব জেনেও ইলিয়ানা এই সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু তাদের সম্পর্ক ভেঙে যায়। ব্রেক আপের পর ইলিয়ানা গভীর অবসাদের শিকার হন। মানসিক অবস্থা স্বাভাবিক করতে তিনি থেরাপিস্টের দ্বারস্থ হন।


আরও খবর