Logo
শিরোনাম

ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নরসিংদীতে নিহত ৫

প্রকাশিত:রবিবার ২০ জুন ২০21 | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১৯২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নরসিংদী সদর উপজেলায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ পাঁচজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ১০ জন। উপজেলার সাকুরার মোড় এলাকায় পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী আঞ্চলিক সড়কে গতকাল শনিবার রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার এনামুল হক সাগর এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলো সাভারের আশুলিয়ার জিরাবো এলাকার আবদুর রশিদের স্ত্রী রুবি আক্তার (৩৩), তাঁর মেয়ে রাইমা খান (৫) ও ভাতিজা সাদেক খান (৮), কাদির মিয়ার স্ত্রী সামসুন্নাহার (৬০) ও রোকেয়া বেগম (৫২)। এ ছাড়া আহত ব্যক্তিদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। গুরুতর আহত চারজনকে দুর্ঘটনার পরই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও আহত ব্যক্তিরা জানিয়েছে, গতকাল শনিবার সকালে একটি মাইক্রোবাসে করে ১৪ জন সাভারের আশুলিয়ার জিরাবো এলাকা থেকে সিলেটে মাজার জিয়ারত করতে গিয়েছিল। ওই ১৪ জন একে অপরের আত্মীয়। হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারত শেষে জাফলং বেড়াতে যায় তারা। সেখান থেকে তারা আশুলিয়ায় নিজেদের বাড়ি ফিরছিল। মাইক্রোবাসটি নরসিংদীর সাকুরা মোড়ে পৌঁছালে দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে।

এতে ঘটনাস্থলে রুবি আক্তার ও তাঁর মেয়ে রাইমা মারা যায়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেওয়ার আগেই শিশু সাদেকের মৃত্যু হয়। এ ছাড়া গুরুতর আহত অবস্থায় চারজনকে ঢাকায় পাঠানো হয়। ঢাকায় নেওয়ার পথে সামসুন্নাহার ও রোকেয়া বেগম নামের দুই নারীর মৃত্যু হয়।

নিউজ ট্যাগ: সড়ক দুর্ঘটনা

আরও খবর