Logo
শিরোনাম

ট্রাকচাপায় যবিপ্রবি শিক্ষার্থীসহ নিহত ৩

প্রকাশিত:রবিবার ০১ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৯১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

যশোর-চৌগাছা সড়কের চুড়ামনকাটিতে ট্রাকচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। আজ রোববার বিকেল সাড়ে ৪টার দিকে যশোর-চৌগাছা সড়কের চুড়ামনকাঠি রেলক্রসিংয়ের কাছে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী ফারজানা সুমি, যশোর সদর উপজেলার কমলাপুর গ্রামের জোহরা বেগম (৫৫) ও একই এলাকার বাসিন্দা ও ভ্যানচালক মাসুম হোসেন (২৮)।

এ ঘটনায় দুইজন আহত হয়েছেন। তারা হলেন- নিহত জোহরার স্বামী আমজাদ হোসেন ও নিহত সুমির স্বামী যবিপ্রবির একই বিষয়ের শেষ বর্ষের শিক্ষার্থী মোতাসিম বিল্লাহ। তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জোহরা বেগমের স্বামী আমজাদ হোসেন বলেন, ব্যাটারিচালিত ভ্যানে আমরা চুড়ামনকাটি বাজার থেকে বেলতলার দিকে যাচ্ছিলাম। চুড়ামনকাঠি রেলক্রসিংয়ের কাছে পৌঁছালে চৌগাছার দিক থেকে আসা বিএডিসির একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। ভাগ্যক্রমে আমি বেঁচে গেলেও ভ্যানচালকসহ তিনজন মারা যান।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।

নিউজ ট্যাগ: যশোর

আরও খবর