Logo
শিরোনাম

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

প্রকাশিত:শনিবার ০৭ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৮৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ফরিদপুরের বোয়ালমারীতে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহতের নাম মো. বাচ্চু মোল্যা (৪৫)। তিনি উপজেলার সাতৈর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের প্রেমতারা গ্রামের আব্দুল কুদ্দুস মোল্যার ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাচ্চু মোল্যা পেশাগত কাজ শেষে মোটরসাইকেলযোগে উপজেলার সাতৈর ইউনিয়নের জয়নগর থেকে একই ইউনিয়নের প্রেমতারা গ্রামের নিজ বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের মহীশালা বিদ্যুৎ উপকেন্দ্রের নিকটে পৌঁছালে ফরিদপুরগামী একটি দ্রুতগতির ট্রাকের সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে ছিটকে পড়েন। স্থানীয়রা সাথে সাথে মারাত্মক আহত বাচ্চু মোল্যাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সিরাজুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সিরাজুল ইসলাম বলেন, বাচ্চু মোল্যাকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

লাশ উদ্ধারকারী বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মামুন ইসলাম বলেন, নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

নিউজ ট্যাগ: সড়ক দুর্ঘটনা

আরও খবর