Logo
শিরোনাম

ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

প্রকাশিত:বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৮৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নাটোরের বাগাতিপাড়ায় ট্রেনে কেটে রাসেল (২২) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার স্বরপুর রেলগেট এলাকায় একতা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে সে। নিহত রাসেল বাগাতিপাড়া উপজেলা সদরের শ্রীরামপুর পুরাতন সড়ক এলাকার জমিরউদ্দিনের ছেলে এবং প্রান কোম্পানীতে কর্মরত একজন শ্রমিক।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রতিদিনের মত বৃহস্পতিবার ভোর রাত সাড়ে তিনটার দিকে মা ও ছেলে ঘুম থেকে ওঠেন। জানফুল তার ছেলের জন্য ভাত রান্না করতে বসেন। এসময় ছেলে ঘুমে কাতর রসেল বাহিরে ঘুরে আসার কথা বলে বাড়ির কাছে রেল লাইনের ধারে যায়। এসময় ঢাকাগামী আন্তনগর একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে রাসেল। রাসেলের দেরী দেখে ছেলেকে খুজতে গিয়ে রেল লাইনের ওপর উপুড় হয়ে মৃতদেহ পড়ে থাকতে দেখেন জানফুল বেগম।

শোকে কাতর রাসেলের মা জানফুল বেগম বলেন, তার ছেলে বুধবার প্রান কোম্পাণীর কারখানায় দিনের শিপটে কাজ করেছে। বৃহস্পতিবার সকালে কারখানায় যাওয়ার জন্য ঘুম থেকে উঠে মাথা ঘোরার কথা বলে বাহিরে ঘুরতে যায়।

তিনি আরো বলেন, তার ছেলে কোন দুর্ঘটনার কথা বা ভয় পেলে মাথা ঘুরে পড়ে যায়। গতকাল গায়ে জ্বর ছিল। বমি করেছে এবং মাথা ঘুরে পড়ে গিয়েছিল।

নাটোর রেলওয়ে স্টেশন মাষ্টার অশোক চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত সাড়ে তিনটার দিকে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস নাটোর স্টেশনে আসে। দুমিনিট বিতির পর ট্রেনটি নাটোর স্টেশন প্লাটফর ছেড়ে যায়। ট্রেনটি বাগাতিপাড়া উপজেলার স্বরুপপুর রেলগেইট অতিক্রম করার সময় ওই যুবক ট্রেনে কাটা পড়ে। বিষয়টি সান্তাহার রেলওয়ে থানার পুলিশকে অবহিত করা হয়েছে।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাকিউল আযম জানান, ঘটনাটি অবহিত হওয়ার পর রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে রওনা হয়েছে। সেখানে সুরতহাল শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এব্যপারে একটি ইউডি মামলা রুজু করা হয়েছে।

 


আরও খবর