Logo
শিরোনাম

তৃতীয় বিয়ের পিঁড়িতে অভিনেত্রী লিনা হেডি

প্রকাশিত:বুধবার ১২ অক্টোবর ২০২২ | হালনাগাদ:রবিবার ২৭ আগস্ট ২০২৩ | ৫৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

তৃতীয়বারের মতো বিয়ে করেছেন গেম অব থ্রোনস তারকা লিনা হেডি। গত ৬ অক্টোবর ওজার্ক তারকা মার্ক মেনচাকার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। ইতালির পুগলিয়াতে একটি অনুষ্ঠানের মাধ্যমে নতুন এই জীবন শুরু করেন তারা।

বিয়ের আয়োজনে লিনা একটি মার্জিত সাদা দাম্পত্য গাউন এবং ঘোমটা পরেন। আর ৪৬ বছর বয়সী মেনচাকা একটি নীল থ্রি-পিস স্যুট পড়েছিলেন। দুই তারকা বিয়ের খরব ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলেছে। ২০২০ সালের নভেম্বরে লিনা এবং ম্যাক তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছিলেন। তখন  তাদের একসাথে সময় কাটাতে দেখা গিয়েছিল। গত বছর দ্য সান এই তারকা জুটিকে নিয়ে প্রতিবেদন করেছিল। যেখানে লিনা বলেছিলেন, তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করতে চান। প্রেমিক মার্কের সাথে তার সম্পর্কের পূর্ণতা পেয়েছে, তাই তিনি যুক্তরাজ্যে তার বসবাসের কোনো অর্থ দেখেন না।

অভিনেত্রী লিনা হেডির এটি তৃতীয় বিয়ে। ২০০৭ সালে সংগীতশিল্পী পিটার পল লঘরানকে বিয়ে করেছিলেন তিনি। যদিও এই দম্পতি ২০১৩ সালে বিবাহবিচ্ছেদের দিকে অগ্রসর হন। সেই সংসারে একটি পূত্র সন্তান রয়েছে তার। পরবর্তীতে ২০১৮ সালে পরিচালক ড্যান ক্যাডানকে বিয়ে করেন অভিনেত্রী। তবে ২০১৯ সালে আবারও বিচ্ছেদের মুখে পড়েন তিনি। সেই সংসারে একটি কন্যা সন্তান রয়েছে এই তারকার।

নিউজ ট্যাগ: লিনা হেডি

আরও খবর