Logo
শিরোনাম

টুইটারের পর এবার কোকা-কোলা কিনতে চান ইলন মাস্ক

প্রকাশিত:বৃহস্পতিবার ২৮ এপ্রিল ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১৮৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

৪৪ মিলিয়ন ডলারে মাইক্রোব্লগিং সাইট টুইটার কেনার পর এবার আরও একটি মাল্টিন্যাশনাল কোম্পানি কেনার ইচ্ছার কথা জানালেন টেসলা ও স্পেসএক্সের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ইলন মাস্ক। আর সেই সংস্থাটি হলো কোকা-কোলা। স্থানীয় সময় বুধবার একটি টুইট বার্তায় মাস্ক এমনটি জানান।

এক টুইট বার্তায় ইলন মাস্ক বলেন, কোকেন ফিরিয়ে আনার জন্য এরপর আমি কোকা-কোলা কিনছি।’ সপ্তাহ দু-এক আগে টুইটারের ৯ দশমিক ২ শতাংশ শেয়ার কিনে নেন মাস্ক। টুইটারকে কেনার প্রথম ধাপ শুরু হয় এখান থেকেই। পরবর্তীকালে তিনি টুইটার পুরোপুরি কেনার কথা জানান। গত সোমবার ৪৪ মিলিয়ন ডলারে টুইটার কিনে নেন তিনি। এই পুরো টাকাটা নগদেই দিচ্ছেন টেসলার মালিক।

টুইটার কেনার পর ইলন বলেছেন, বাকস্বাধীনতা গণতন্ত্রের চালনাশক্তির ভিত্তিপ্রস্তর। মানবতার ভবিষ্যৎ নিয়ে আলোচনার অন্যতম জায়গা হলো এই টুইটার। টুইটারকে আরও উন্নত মানের করতে চাই আমি। নতুন নতুন ফিচার নিয়ে এসে টুইটারকে আরও গ্রহণযোগ্য করার ইচ্ছা আছে। এতে মানুষের আরও বিশ্বাস বাড়বে। টুইটারের ভাল ভবিষ্যৎ আছে। আমি সংস্থার সঙ্গে কাজ করে আরও ভাল কিছু করার জন্য মুখিয়ে আছি।

কোকেইন হল কোকা গাছের নির্যাস যা মাদক দ্রব্য হিসেবে ব্যবহৃত হয়। ১৯ শতকে কোকা-কোলার সফট ড্রিংস তৈরিতে এটি ব্যবহার করা হতো। পরে যুক্তরাষ্ট্র মাদক দ্রব্য হিসেবে কোকেইন নিষিদ্ধ হওয়ার পর এটি ব্যবহার বন্ধ করে দেয় কোকা-কোলা।


আরও খবর

রাশিয়া সফরে যাচ্ছেন এরদোয়ান

মঙ্গলবার ২৯ আগস্ট ২০২৩