Logo
শিরোনাম

উধাও হওয়া সেই ৩ বান্ধবী উদ্ধার

প্রকাশিত:বুধবার ০৬ অক্টোবর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৯ অক্টোবর ২০২১ | ৩৭৩জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
নিখোঁজ শিক্ষার্থীদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করে বলা হয়, একটি মানব-পাচারকারী চক্রের সদস্যরা ওই ৩ শিক্ষার্থীকে বিদেশে পাঠানোর প্রলোভন দেখিয়ে বাসা থেকে বের করে

রাজধানীর পল্লবী থেকে উধাও হওয়া স্কুলের ৩ ছাত্রীকে পেয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বুধবার (৬ অক্টোবর) ভোরে ঢাকার আব্দুল্লাহপুর এলাকায় তাদের পাওয়া গেছে বলে জানিয়েছেন নিখোঁজ এক শিক্ষার্থীর বড় বোন অ্যাডভোকেট রওশন দিল আফরোজ।

র‍্যাব-৪ এর অধিনায়ক (সিও) এডিশনাল ডিআইজি মোজাম্মেল হক বলেন, মিরপুর বেড়িবাঁধ এলাকা থেকে আজকে ভোরে শিক্ষার্থীদের উদ্ধার করা হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ঘটনার বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) পল্লবীর ১১ নম্বর প্যারিস রোডের সি-ব্লক ১৮ নম্বর লাইন এলাকা থেকে ওই ৩ শিক্ষার্থী নিখোঁজ হয়েছিলেন। নিখোঁজ শিক্ষার্থীদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করে বলা হয়, একটি মানব-পাচারকারী চক্রের সদস্যরা ওই ৩ শিক্ষার্থীকে বিদেশে পাঠানোর প্রলোভন দেখিয়ে বাসা থেকে বের করে। এরপর থেকেই তারা নিখোঁজ রয়েছে। বাসা থেকে বের হওয়ার সময় ওই ৩ শিক্ষার্থী নগদ টাকা, স্বর্ণালংকার, স্কুল সার্টিফিকেট ও মূল্যবান সামগ্রী সঙ্গে করে নিয়ে গেছে।

গ্রেপ্তার হওয়া মো. তরিকুল্লাহ, মো. রকিবুল্লাহ, জিনিয়া ওরফে টিকটক জিনিয়া রোজ ও শরফুদ্দিন আহম্মেদ অয়ন (১৮) মানব-পাচারকারী চক্রটির সঙ্গে জড়িত বলেও ওই ৩ শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিলো।

নিউজ ট্যাগ: পল্লবী থানা

আরও খবর

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৮৯

বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১




বিশ্বে ২৪ ঘণ্টায় আরও ৬ হাজার প্রাণহানি

প্রকাশিত:মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ | হালনাগাদ:বুধবার ২৭ অক্টোবর ২০২১ | ৬৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
যুক্তরাষ্ট্রে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন চার কোটি ৫৯ লাখ ১ হাজার ৯০০ জন। এর মধ্যে মারা গেছেন সাত লাখ ৪৬ হাজার ৪১৪ জন

বিশ্বে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ৬ হাজার ৮২ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন ৩ লাখ ৯০ হাজার ৬০২ জন। এর আগের ২৪ ঘণ্টায় এ ভাইরাসে আক্রান্ত চার হাজার ২৩৫ জনের মৃত্যু হয়েছিল এবং করোনা রোগী শনাক্তের সংখ্যা ছিল তিন লাখ এক হাজার ৭৩৮ জন।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় আন্তর্জাতিক পরিসংখ্যানভিত্তিক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটার থেকে এসব তথ্য জানা যায়।

সর্বশেষ তথ্য অনুযায়ী, করোনাভাইরাসে বিশ্বে এ পর্যন্ত ৪৯ লাখ ২০ হাজার ১৭২ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত রোগী শনাক্ত হয়েছেন ২৪ কোটি ১৮ লাখ ৬১ হাজার ৮০৪ জন। আর বিশ্বব্যাপী করোনা থেকে সেরে উঠেছেন ২১ কোটি ৯১ লাখ ৮৫ হাজার ৪৯৪ জন।

করোনায় ক্ষতিগ্রস্ত দেশের তালিকায় এখনও সবার উপরে রয়েছে যুক্তরাষ্ট্র। গত ২৪ ঘণ্টায় দেশটিতে ৫০ হাজারের বেশি মানুষ আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন এবং মৃত্যু হয়েছে প্রায় দুই হাজার জনের। যুক্তরাষ্ট্রে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন চার কোটি ৫৯ লাখ ১ হাজার ৯০০ জন। এর মধ্যে মারা গেছেন সাত লাখ ৪৬ হাজার ৪১৪ জন।

তালিকায় দ্বিতীয় অবস্থানে থাকা ভারতে এ পর্যন্ত তিন কোটি ৪০ লাখ ৯৩ হাজার ৩৮৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে চার লাখ ৫২ হাজার ৪৮৫ জনের।

তালিকার তৃতীয় অবস্থানে রয়েছে লাতিন আমেরিকার দেশ ব্রাজিল। দেশটিতে করোনা শনাক্ত হয়েছে দুই কোটি ১৬ লাখ ৫১ হাজার ৯১০ জনের। এর মধ্যে ছয় লাখ তিন হাজার ৫২১ জন মারা গেছেন।

তালিকায় এরপরের স্থানগুলোতে রয়েছে যুক্তরাজ্য, রাশিয়া, তুরস্ক, ফ্রান্স, ইরান, আর্জেন্টিনা ও স্পেন।

এই তালিকায় বাংলাদেশের অবস্থান এখন ২৯ নম্বরে। দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন ২৭ হাজার ৭৭৮ জন। করোনায় আক্রান্ত হয়েছেন ১৫ লাখ ৬৫ হাজার ৮২৭ জন। অন্যদিকে করোনা আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছেন ১৫ লাখ ২৮ হাজার ৩৭১ জন।

২০১৯ সালের ডিসেম্বরে চীনের উহানে প্রথম করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়। এরপর দ্রুত দেশে দেশে ছড়িয়ে পড়ে প্রাণঘাতী এই ভাইরাস। গত বছরের ১১ মার্চ বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) করোনাকে বৈশ্বিক মহামারি’ ঘোষণা করে।

নিউজ ট্যাগ: করোনাভাইরাস

আরও খবর

আরও ১৭৩ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি

বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১

করোনায় মৃত্যু কমেছে, শনাক্ত বেড়েছে

বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১




পায়রা বন্দরের নির্মাণাধীন আবাসনের প্রকৌশলীর মরদেহ উদ্ধার

প্রকাশিত:শুক্রবার ১৫ অক্টোবর ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ | ৬৮জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পটুয়াখালীর কলাপাড়ায় নেছার উদ্দিন শাওন (২২) নামে এক প্রকৌশলীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ অক্টোবর) বেলা ১১টায় উপজেলার লালুয়া ইউনিয়নের মহল্লাপাড়া গ্রামে পায়রা বন্দরের নির্মাণাধীন আবাসন কেন্দ্রের একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৯টার দিকে শাওনের কক্ষ বন্ধ দেখে তার সহকর্মীরা অনেক ডাকাডাকি করেন। কোন সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে কক্ষের আড়ার সঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাওনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শাওন নির্মাণাধীন আবাসনের ঠিকাদারি প্রতিষ্ঠান ই-ইঞ্জিনিয়ারিংয়ের প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। তিনি ভোলার চরফ্যাশন এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম জানান, খবর পেয়ে ঘরের দরজা ভেঙে শাওনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ময়নাতদন্তের জন্য তার মরদেহ পটুয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।

 


আরও খবর



ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের একাদশ

প্রকাশিত:বুধবার ২৭ অক্টোবর ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ | ২৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

টি-টোয়েন্টি ক্রিকেটে পথচলা শুরুর ১৫ বছরে এসেও ইংল্যান্ডের সাক্ষাৎ পায়নি বাংলাদেশ। অবশেষে বিশ্বকাপে আজ এই সংস্করণে প্রথম ইংলিশদের মুখোমুখি হবে টাইগাররা।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে বুধবার বিকেল ৪টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

পরিষ্কার ফেভারিট হিসাবে মাঠে নামবে ইংল্যান্ড। অনেকদিন ধরেই ক্রিকেটের এই সংক্ষিপ্ত সংস্করণের মুকুট নিজেদের মাথায় দিয়ে রেখেছেন মরগান-মালানরা।

আসরের প্রথম ম্যাচে রাজার মতোই জিতলেন তারা। আগ্রাসী হয়ে খেলে বর্তমান চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে ৫৫ রানে গুঁড়িয়ে দিলেন ইংলিশরা। ৬ উইকেটের দাপুটে জয়ে ফুরফুরে মেজাজে আছে ইংলিশরা।

বাংলাদেশের বোলারদের পেলে বাটলাররা তুলোধোনা করে ছাড়বে- এমনটা বোঝাই যাচ্ছে। অন্যদিকে গ্রুপপর্বের বাধা ডিঙ্গিয়ে মূলপর্বে সুযোগ পেয়ে প্রথম ম্যাচে শ্রীলংকার বিপক্ষে ১৭১ রান করেও বাজে ফিল্ডিংয়ের কারণে হেরে ব্যাকফুটে বাংলাদেশ।

তবে বাংলাদেশও ছেড়ে দেবার পাত্র নয়। সুযোগের অপেক্ষায় থাকবে টাইগাররা। আর তা লুফে নিয়েই ম্যাচভাগ্য নিজের পকেটে পুরতে পারেন মাহমুদউল্লাহ।

এদিকে এমন কঠিন প্রতিপক্ষের বিপক্ষে কেমন একাদশ নিয়ে নামবেন মাহমুদউল্লাহ তা নিয়ে কৌতুহল থেকেই যায়া।

আজ বাংলাদেশ একাদশে শ্রীলংকার বিপক্ষের ম্যাচে একাদশে অন্ততপক্ষে দুটো পরিবর্তন আসতে পারে। একটি হচ্ছে পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। যিনি পিঠের ব্যথায় ম্যাচ থেকে ইতোমধ্যে ছিটকে গেছেন। তার জায়গায় মূল দলে ঢোকার সুযোগ পেয়েছেন রুবেল হোসেন। অন্যদিকে পেসার তাসকিনকে বসিয়ে শরীফুল ইসলামকে নেওয়া হতে পারে বলে গুঞ্জন চলছে।

এদিকে শ্রীলংকার ম্যাচে সহজ দুটি ক্যাচ ছেড়ে সমালোচনার বেড়াজালে আটকে আছেন ওপেনার  লিটন দাস। তার ব্যাটেও রান আসছে না। তাই ইংল্যান্ডের বিপক্ষে তার একাদশে থাকা নিয়ে শংঙ্কা রয়েছে। তার বদলে একাদশে ফের ফিরতে পারেন সৌম্য সরকার। আসরে এখন পর্যন্ত ২ ফিফটি পাওয়া ওপেনার নাঈম শেখের সঙ্গে এখন কে নামবেন ওপেনিংয়ে তা নিয়ে সংশয় রয়ে গেছে।

একনজরে বাংলাদেশের সম্ভাব্য একাদশ:

মোহাম্মদ নাঈম শেখ, লিটন দাস/সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকু রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান, রুবেল হোসেন/শরিফুল ইসলাম,  নাসুম আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ:

জেসন রয়, জস বাটলার, ডেভিড মালান, জনি বেয়ারস্টো, ইয়ন মরগান, লিয়াম লিভিং, মঈন আলী, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ ও টাইমাল মিলস।


আরও খবর

টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে পেছাল বাংলাদেশ

বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১

কোম্যানকে বরখাস্ত করলো বার্সেলোনা

বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১




প্যানডোরা পেপার্সে উঠে এলো শচীনের গোপন লেনদেনের তথ্য

প্রকাশিত:সোমবার ০৪ অক্টোবর ২০২১ | হালনাগাদ:বুধবার ২৭ অক্টোবর ২০২১ | ৫১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিশ্বের বিভিন্ন দেশের আলোচিত নেতা ও নামি-দামি ব্যক্তিদের গোপন আর্থিক লেনদেনের খবর ফাঁস হয়েছে প্যানডোরা পেপার্সে। তালিকায় উঠে এসেছে পপ তারকা শাকিরা থেকে শুরু করে ইতালিয়ান কুখ্যাত মাফিয়া রাফায়েল আমাতোর নামও। আর এবার সেই তালিকায় পাওয়া গেছে শচীন টেন্ডুলকারের নাম।

অনুসন্ধানী সাংবাদিকদের আন্তর্জাতিক সংস্থা (আইসিআইজে) ‘প্যানডোরা পেপার্স’ নামের গোপন এই নথি প্রকাশ করেছে। এতে উঠে এসেছে বিখ্যাত ব্যক্তিদের পরিচয় গোপন করে বিদেশি প্রতিষ্ঠানে বিনিয়োগের তথ্য থেকে শুরু করে ছদ্মবেশে ব্যাংক অ্যাকাউন্টের খবরও। গোপন পরিচয়ে ব্যক্তিগত বাড়ি আর গাড়ির পাশাপাশি উড়োজাহাজ, প্রমোদতরী এবং বিখ্যাত শিল্পীদের শিল্পকর্মের গোপন মালিকদের তথ্যও ঠাঁই পেয়েছে সেখানে।

নথিতে শচীনের ব্যাপারে বলা হয়েছে, ব্রিটিশ ভার্জিন আইল্যান্ডসের একটি প্রতিষ্ঠানে ২০১৩ সালের দিকে শচীনের একটি পারিবারিক বিনিয়োগ ছিল। সেখানে বিনিয়োগ করেছিলেন শচীন, তার স্ত্রী অঞ্জলি টেন্ডুলকার ও শ্বশুর আনন্দ মেহতা। তারা মোট ২৮টি শেয়ার কিনেছিলেন।

এতে আরও বলা হয়েছে, টেন্ডুলকারের পরিবার সব মিলিয়ে সেই প্রতিষ্ঠানে লগ্নি করেছিল প্রায় ২৫০ কোটি টাকার মতো। তবে ২০১৬ সালে টেন্ডুলকার ও তার পরিবার বিনিয়োগ নগদীকরণ করে সব অর্থ তুলে নিয়েছেন। এদিকে প্যানডোরায় নাম আসায় বিস্ময় প্রকাশ করেছেন শচীনের আইনজীবী। তিনি শচীন টেন্ডুলকারের বিদেশে বিনিয়োগের কথা স্বীকার করেছেন।

শচীনের আইনজীবী বলেন, ‘বিদেশে টেন্ডুলকারের বিনিয়োগ আছে, তবে সবগুলোই বৈধ ও আইনসিদ্ধ। সেসব বিনিয়োগ করার আগে যথাযথ কর্তৃপক্ষকে জানিয়েই করা হয়েছে সব।’




আরও খবর

টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে পেছাল বাংলাদেশ

বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১

কোম্যানকে বরখাস্ত করলো বার্সেলোনা

বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১




৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস প্রকাশ

প্রকাশিত:মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ | ৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

৪৩তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশিত হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) পরীক্ষা নিয়ন্ত্রক নূর আহমদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৪৩তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক আগামী ২৯ অক্টোবর (শুক্রবার) ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

রাজধানীর মডেল একাডেমি কেন্দ্রে রেজিস্ট্রেশন নম্বর ১১৮০০০০১ থেকে ১১৮০১৯৯৮ পর্যন্ত। রাজশাহী কলেজ কেন্দ্রে ১২৮০০০০১ থেকে ১২৮০০৯৮৫ পর্যন্ত। চট্টগ্রাম কলেজ কেন্দ্রে ১৩৮০০০০১ থেকে ১২৮০০৯৯৯ পর্যন্ত। খুলনা সরকারি মহিলা কলেজ কেন্দ্রে ১৪৮০০০০৬ থেকে ১৪৮০০৯৯৯ পর্যন্ত।

বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ কেন্দ্রে ১৫৮০০০২৭ থেকে ১৫৮০০৯৮৮ পর্যন্ত। সিলেট সরকারি কলেজ কেন্দ্রে ১৬৮০০০০২ থেকে ১৬৮০০৯৯৭ পর্যন্ত। রংপুর সরকারি কলেজ কেন্দ্রে ১৭৮০০০০৭ থেকে ১৭৮০০৯৯৯ পর্যন্ত এবং ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ কেন্দ্রে ১৮৮০০০২২ থেকে ১৮৮০০৯৯৫ পর্যন্ত প্রার্থী পরীক্ষায় অংশ নেবেন। এছাড়া পরীক্ষা সম্পর্কিত পিএসসির গুরুত্বপূর্ণ নির্দেশনা, কেন্দ্রেগুলোর বিবরণী ও আসন সংখ্যা সংশ্লিষ্ট ওয়েবসাইটে বিস্তারিত জানানো হয়েছে।

প্রিলিমিনারি পরীক্ষার বিষয় ও নম্বর বণ্টন

বাংলা ভাষা ও সাহিত্য ৩৫; ইংরেজি ভাষা ও সাহিত্য ৩৫; বাংলাদেশ বিষয়াবলি ৩০; আন্তর্জাতিক বিষয়াবলি ২০; ভূগোল (বাংলাদেশ ও বিশ্ব), পরিবেশ ও দুর্যোগ ব্যবস্থাপনা ১০; সাধারণ বিজ্ঞান ১৫; কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি ১৫; গাণিতিক যুক্তি ১৫; মানসিক দক্ষতা ১৫ এবং নৈতিকতা, মূল্যবোধ ও সুশাসনের ওপর ১০ নম্বরের পরীক্ষা হবে।

প্রিলিমিনারি পরীক্ষার নম্বর বণ্টন

প্রার্থীকে ২০০ নম্বরের প্রিলিমিনারি পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ২ ঘণ্টার পরীক্ষা হবে। প্রিলিমিনারি পরীক্ষায় ২০০টি প্রশ্ন থাকবে। প্রার্থী প্রতিটি শুদ্ধ উত্তরের জন্য ১ নম্বর পাবেন। তবে প্রতিটি ভুল উত্তরের জন্য প্রাপ্ত নম্বর থেকে দশমিক ৫০ নম্বর কাটা যাবে। প্রিলিমিনারির বিষয়ভিত্তিক সিলেবাস পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাবে।

৪৩তম বিসিএসের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এ বিসিএসে বিভিন্ন ক্যাডারে ১ হাজার ৮১৪ কর্মকর্তা নেওয়া হবে। এর মধ্যে প্রশাসনে ৩০০ জন, পুলিশে ১০০, পররাষ্ট্রে ২৫, শিক্ষায় ৮৪৩, অডিটে ৩৫, তথ্যে ২২, ট্যাক্সে ১৯, কাস্টমসে ১৪ ও সমবায়ে ১৯ জনকে নিয়োগ দেওয়া হবে।


আরও খবর