Logo
শিরোনাম

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে সংঘর্ষ, ২ শিশু গুলিবিদ্ধ

প্রকাশিত:বুধবার ২২ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ নভেম্বর 20২৩ | ১০১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। আজ বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে উখিয়া উপজেলার রোহিঙ্গা ক্যাম্পের আট নম্বর ওয়েস্ট এ -ব্লকে এই সংঘর্ষ বাধে। গোলাগুলিতে দুই রোহিঙ্গা শিশু গুলিবিদ্ধ হয়েছে।

 

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, আজ বুধবার দুপুর ১টার দিকে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের আট নম্বর ওয়েস্টের এ-ব্লকে হঠাৎ করে দুই রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষ শুরু হয়। আধাঘণ্টা ধরে চলা এই সংঘর্ষে ক্যাম্পের ওবায়দুল হকের মেয়ে উম্মে হাফসা (১১) এবং আব্দুল খালেকের ছেলে আবুল ফয়েজ গুলিবিদ্ধ হয়। প্রথমে উখিয়া এমএসএফ হাসপাতালে আহত দুই শিশুর প্রাথমিক চিকিৎসাসেবা চলে। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

 

ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী আরও জানান, ক্যাম্পে আধিপত্য বিস্তার ঘটাতে নতুন করে দুটি গ্রুপ সক্রিয় হয়ে উঠেছে। তারাই ক্যাম্পের উক্ত এলাকায় এই গোলাগুলি ও সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে এপিবিএন পুলিশ ও উখিয়া থানা পুলিশের একাধিক টিম ঘটনাস্হলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

 

পুলিশের দাবি, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। একইসঙ্গে এলাকায় এপিবিএন পুলিশের টহল জোরদার করা হয়েছে এবং সন্ত্রাসীদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।


আরও খবর