Logo
শিরোনাম

ভারতে পাচারের সময় বেনাপোলে ২০টি স্বর্ণের বারসহ আটক ২

প্রকাশিত:সোমবার ১৪ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১০৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

যশোরের বেনাপোল পুটখালী সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় দুই স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বিজিবি। এ সময় তাদের কাছ থেকে ২০টি স্বর্ণের বার জব্দ করা হয়।সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকালে বেনাপোলের পুটখালী সীমান্তের বালুন্ডা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী গ্রামের আলী হোসেনের ছেলে মো: লিটন হোসেন (২৫) ও একই গ্রামের আজিজুর রহমানের ছেলে মোহাম্মদ হাফিজুর রহমান (২৮)।

বিজিবি জানায়, পুটখালী সীমান্ত দিয়ে একটি স্বর্ণের চালান পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী সীমান্তের বালুন্ডা গ্রামে অভিযান পরিচালনা করা হয়। সেখান থেকে ৩ কেজি ৮৯১ গ্রাম ওজনের ২০ পিস স্বর্ণের চালান আটক করা হয়। একইসাথে দুইজন চোরাচালানিকেও গ্রেফতার করা হয়।

খুলনা ২১-বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কের্নেল মঞ্জুর-ই এলাহী জানান, বেনাপোল পুটখালী সীমান্তের বালুন্ডা গ্রাম থেকে ২০টি স্বর্ণের বার সহ দুইজন পাচারকারীকে আটক করা হয়েছে। আটককৃত স্বর্ণের আনুমানিক বাজারমূল্য ২ কোটি ৪৯ লাখ ৫১ হাজার নব্বই টাকা।

জব্দকৃত স্বর্ণের বার ও অন্যান্য মালামাল বেনাপোল পোর্ট থানার মাধ্যমে ট্রেজারিতে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরও খবর