Logo
শিরোনাম

ওয়েবে মিশার অভিষেক

প্রকাশিত:মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৫৬৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কয়েক দিন আগে ফেসবুকে মিশা সওদাগর একটি ভিডিও পোস্ট করেন। তাতে দেখা যায়, লিফটে আটকা মিশা। নিজেকে খারাপ, দুর্নীতিবাজ মানুষ হিসেবে স্বীকার করছেন। মিশার এমন বক্তব্যে সবাই প্রথমে হকচকিয়ে যেতে পারেন। বাস্তব নাকি অভিনয়বোঝা দায়!

অবশেষে জানা গেল, ভিডিওটি একটি ওয়েব সিরিজের। এই প্রথম বড় পর্দার খল অভিনেতাকে পাওয়া যাবে ওয়েবে। মিশাকে নিয়ে ওটিটি প্ল্যাটফর্ম চরকির এই প্রজেক্টের নাম যদি আমি বেঁচে ফিরি। বানিয়েছেন তানিম পারভেজ।

এতে মিশার সঙ্গে অভিনয় করেছেন বিজরী বরকতউল্লাহ, দিলরুবা দোয়েল প্রমুখ। ২৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে এটি। প্রযোজনা প্রতিষ্ঠানের শর্তের কারণে বিস্তারিত কিছু বলতে চাইলেন না মিশা সওদাগর। শুধু বললেন, বাস্তবে আমি ভীষণভাবে লিফট ভয় পাই! যতটা সম্ভব এড়িয়ে চলি। অথচ গল্পের প্রয়োজনে সেই লিফটেই আটকা পড়তে হলো। ভয়েস নিয়েও কিছু এক্সপেরিমেন্ট করতে হয়েছে। সব মিলিয়ে কাজটা অনেক চ্যালেঞ্জিং ছিল।

সিনেমার বাইরে ওয়েবের কাজ নিয়েও ইদানীং বেশ আগ্রহী তিনি। মিশা বলেন, মূলধারার সিনেমা কিছুটা চেনা ছকে নির্মিত হয়। কারণ, এখানে প্রযোজকের লগ্নি ফেরতের বিষয়টি মাথায় রাখতে হয়। ওয়েবের ব্যাপারটি ভিন্ন। এক্সপেরিমেন্টের সুযোগ আছে। এ ছাড়া ওটিটিতে সেন্সর নেই, তাই অনেক ধরনের গল্প বলা যায়। এদিকে সিনেমা নিয়ে ভীষণ ব্যস্ততায় ডুবে আছেন মিশা সওদাগর। শুটিং, ডাবিং মিলিয়ে আগামী বছরের জানুয়ারি পর্যন্ত তাঁর শিডিউল লকড।

নিউজ ট্যাগ: মিশা সওদাগর

আরও খবর