Logo
শিরোনাম

যশোরের চৌগাছায় প্রবাসীর স্ত্রীর রক্তাক্ত ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত:রবিবার ১৪ মার্চ ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১৮৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

যশোরের চৌগাছা উপজেলার চাকলা গ্রামে হাসু খাতুন (২৭) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই গ্রামের আলাউদ্দিনের স্ত্রী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মৃতের স্বামীকে আটক করেছে পুলিশ।

মৃতের পিতা মোহাম্মদ উল্লাহ জানান, ১০ বছর আগে একই গ্রামের আলাউদ্দিনের সাথে তার মেয়ে হাসুর বিয়ে হয়। জামাই জীবিকা নির্বাহের জন্য দুবাই থাকতেন। দুই বছর আগে তিনি জামাইয়ের কাছে এক লাখ ৪০ হাজার টাকায় একটি জমি বিক্রি করেন। জামাই আলাউদ্দিন ১০ দিন আগে দেশে ফিরেছেন। এরপর থেকেই ওই জমি ফিরিয়ে নিয়ে তাকে দুইলাখ টাকা দিতে হবে দাবি করে আসছিলো। গতকাল শনিবার সকালে আলাউদ্দিন শ্বশুর বাড়িতে এসে দুই লাখ টাকা এক দিনর মধ্যে ফেরত দিতে হবে বলে জানায়। এ সময় শ্বশুর মোহাম্মদ উল্লাহ টাকা দিতে অস্বীকার করলে জামাই আল্লাউদ্দিন রাগ করে শ্বশুর বাড়ি থেকে চলে যায়। আজ রবিবার সকালে জামাই তাকে মোবাইল করে জানায় তার মেয়ে হাসু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মৃতের পিতা মোহাম্মদ উল্লাহ অভিযোগ, তার মেয়ে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেনি। মেয়ের শরীরের বিভিন্ন স্থানে খেঁজুরের কাটা ফোটানো আছে। তার লাশের বাম হাতের রগ কাটা অবস্থায় রয়েছে। বাম পায়েও ধারালে কিছু দিয়ে কাটার দাগ রয়েছে। এটি পরিকল্পিত হত্যা। তিনি হত্যার বিচার দাবি করেছেন।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ জানান, মৃত্যুতে রহস্য আছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি খুন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য মৃতের স্বামীকে আটক করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়।



আরও খবর