Logo
শিরোনাম

আশুলিয়ায় শিশুকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে দুজন গ্রেপ্তার

প্রকাশিত:মঙ্গলবার ১৫ ডিসেম্বর ২০২০ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ২২৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শিশুকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে করা মামলায় সাভারের আশুলিয়া থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আশুলিয়ার উত্তর ডেন্ডাবর এলাকার একটি ফ্ল্যাট থেকে গতকাল সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে অপহৃত এক শিশুকে (১৩) উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৪-এর কোম্পানি কমান্ডার মেজর এ এইচ এম আদনান তফাদার এই তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তার দুজন হলেন পিরোজপুরের ভান্ডারিয়া থানাধীন দারুলহুদা গ্রামের মো. হৃদয় খান (২১) ও শেরপুরের নকলা থানাধীন বালিয়াদি গ্রামের আনজিকা ওরফে তৃষা (২০)।

র‌্যাবের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, গত ২৯ নভেম্বর শেরপুরের এক শিশুকে অপহরণ করে নিয়ে যান তৃষা। এরপর ওই শিশুকে ধর্ষণ করেন তৃষার সহযোগী হৃদয়। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শেরপুর থানায় মামলা করেন শিশুটির বাবা। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় র‌্যাব-৪-এর সদস্যরা আসামিদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে গতকাল রাতে উত্তর ডেন্ডাবর এলাকায় অভিযান চালিয়ে ভুক্তভোগী শিশুকে উদ্ধার করে। সেই সঙ্গে এ ঘটনায় জড়িত সন্দেহে তৃষা ও হৃদয়কে গ্রেপ্তার করা হয়।

কোম্পানি কমান্ডার আদনান তফাদার বলেন, শিশুটির পরিবারের অভিযোগের ভিত্তিতে হৃদয় ও তৃষাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে আসামিরা ঘটনার সত্যতা স্বীকার করেছে।

নিউজ ট্যাগ: আশুলিয়া

আরও খবর