Logo
শিরোনাম

ঘাস কাটা নিয়ে সংঘর্ষে জড়াল দুই গ্রুপ, প্রাণ গেল একজনের

প্রকাশিত:বুধবার ০৪ মে ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ১১৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

টাঙ্গাইলের কালিহাতীতে গরুর ঘাস কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে রুস্তম নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ছয়জন। সোমবার (২ মে) রাতে উপজেলার বাংড়া ইউনিয়নের ঝাটিবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। আহত রুস্তম টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঈদের দিন মঙ্গলবার (৩ মে) রাত সাড়ে ৭টাযর দিকে মারা যান।

আহতরা হলেন- উপজেলার ধুনাইল গ্রামের শাজাহান, দেলোয়ার, ঝাটিবাড়ি গ্রামের আব্দুল করিম, কাজিম, শরিফুল, ফজলুল হক।

স্থানীয়রা জানান, গরুর ঘাস কাটাকে কেন্দ্র করে কয়েক দিন আগে ঝাটিবাড়ি গ্রামের আ. করিমের সঙ্গে একই গ্রামের স্বপনের ছেলে ইকবাল ও মিলনের বিরোধ হয়। এর জের ধরে সোমবার রাত ৮টার দিকে স্বপন ও তার ছেলেরা পার্শ্ববর্তী ধুনাইল গ্রামের শাজাহানের নেতৃত্বে ঝাটিবাড়ি গ্রামের আ. করিমের বাড়িতে হামলা চালায়। হামলায় আ. করিম, তাজিম উদ্দিন, কাজিম উদ্দিন, ফজলুল হক, রুস্তম, শাজাহান ও দেলোয়ারসহ উভয় পক্ষের সাতজন আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা পাঁচজনকে ভর্তি করে রুস্তম ও শাজাহানকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। মঙ্গলবার রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুস্তমের মৃত্যু হয়েছে।

কালিহাতী থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, এ ঘটনায় সোমবার রাতেই একটি মামলা হয়েছে। সেই মামলা এখন হত্যা মামলা হিসেবে রেকর্ড করা হবে। ময়নাতদন্তে পর নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


আরও খবর