Logo
শিরোনাম

জুনে কলকাতায় আসতে পারেন মার্টিনেজ

প্রকাশিত:রবিবার ১৯ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:সোমবার ২০ নভেম্বর ২০23 | ৬৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানোর অন্যতম নায়ক গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ ভারতের কলকাতায় আসতে পারেন। সবকিছু ঠিক থাকলে আগামী জুন মাসে তিনি এই শহরে পা রাখবেন।

আর্জেন্টিনার দীর্ঘ ৩৬ বছরের বিশ্বকাপ খরা কাটিয়ে দিয়েছেন আস্টন ভিলায় খেলা গোলকিপার। ফাইনালে মার্টিনেজ নৈপুণ্য ছাড়া মেসির স্বপ্নপূরণ হতো না। আর্জেন্টিনাকে কার্যত একার হাতে জিতিয়েছেন এই গোলকিপার।

এর আগে ম্যারাডোনা, পেলে, কাফুকে কলকাতায় এনেছিলেন শতদ্রু দত্ত। তিনিই কলকাতায় আনছেন এমিলিয়ানো মার্টিনেজকে। শতদ্রু দত্ত জানান, কথাবার্তা প্রায় চূড়ান্ত। পুরো বিষয়টি যদিও প্রাথমিক পর্যায়ে। তবে তিনি কলকাতায় আসছেনই। জুনে না এলে পরের কোনো ডেটে আসবে কি না তা এখনো চূড়ান্ত হয়নি।

কলকাতায় আগে বহু রথী-মহারথী ফুটবলার খেলে গেছেন, ঘুরে গেছেন। পেলে নিজের সেরা সময়ে খেলে গেছেন। ঘুরে গেছেন অবসরোত্তর সময়েও। ম্যারাডোনাও দুই বার এসেছেন। অলিভার কানের বিদায়ী ম্যাচ দেখেছে কলকাতা। এছাড়া আইএসএল-এর সৌজন্যে মাতেরাজ্জি, পিরেস, রবার্তো কার্লোস, রোনালদিনহোদের মতো সুপারস্টার ঘুরে গেছেন কলকাতা। মেসি আর্জেন্টিনা দল নিয়ে ভেনেজুয়েলার বিরুদ্ধে যুবভারতীতে প্রদর্শনী ম্যাচ খেলেছেন।


আরও খবর