Logo
শিরোনাম

কুমিল্লায় গান-বাজনা নিয়ে সংঘর্ষে দুই যুবক নিহত

প্রকাশিত:বৃহস্পতিবার ০১ এপ্রিল ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ নভেম্বর 20২৩ | ২০৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
বুধবার দিবাগত রাত ১টার দিকে দেবিদ্বারের রসুলপুর ইউনিয়নের আব্দুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে গান বাজানোকে কেন্দ্র করে সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলের পাশেই একটি বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলছিল

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় গান-বাজনাকে কেন্দ্র করে সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। উপজেলার রসুলপুর ইউনিয়নের আব্দুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে গতকাল বুধবার দিবাগত রাত ১টার দিকে এ সংঘর্ষ ঘটে।

নিহতেরা হলেন, আব্দুল্লাহপুর গ্রামের হাবিবের ছেলে সাইফুল (২০) ও একই গ্রামের রেনু মিয়ার ছেলে ফাহিম (১৯)। আহত ব্যক্তিদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত ১টার দিকে দেবিদ্বারের রসুলপুর ইউনিয়নের আব্দুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে গান বাজানোকে কেন্দ্র করে সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলের পাশেই একটি বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলছিল। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ বিষয়ে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার কারণ এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে গান-বাজনা নিয়ে সংঘর্ষ হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।


আরও খবর