Logo
শিরোনাম

অটোরিকশা ছিনতাই করার জন্য চালককে খুন

প্রকাশিত:মঙ্গলবার ২৫ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ নভেম্বর 20২৩ | ১২২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় অটোরিকশা ছিনতাই করার জন্য মোশারফ হোসেন (২৪) নামে এক অটোচালককে খুনের ঘটনায় চার যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে জেলা গোয়েন্দা শাখা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার (ক্রাইম) রায়হানুল ইসলাম। এর আগে সোমবার (২৪ জানুয়ারি) রাতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ ও গাজীপুরের মাওনা চৌরাস্তা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, গত বছরের ২ নভেম্বর প্রতিদিনের মতো মোশাররফ হোসেন নিজ বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়। পরে রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার বটতলা বাজার থেকে রোগী নেওয়া লাগবে বলে ৩০০ টাকায় অটোরিকশা ভাড়া করে গ্রেপ্তারকৃত চারজন ।

পরে তাকে নান্দাইলের নধী হাজীপুর আমের মোরাটি বাজার এলাকায় নিয়ে যায়। সেখানে ছিনতাইকারীরা অটোরিকশাটি রাস্তায় রেখে বাড়ি থেকে রোগী আনতে মোশারফকে জোরাজুরি করে। তখন মোশারফ বিষয়টি বুঝতে পেরে বাড়িতে যেতে রাজি হয়নি। এক পর্যায়ে চালকের সঙ্গে ছিনতাইকারীদের ধস্তাধস্তি শুরু হয়। এ সময় স্থানীয়রা এগিয়ে আসতে থাকলে মোশারফকে তারা ছুরিকাঘাত করে অটোরিকশা নিয়ে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে রেখে চাবি মাটিতে পুতে রেখে পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম বলেন বলেন, হত্যাকারীরা মূলত টাকার অভাবে পড়ে অটোরিকশা ছিনতাইয়ের পথ বেছে নেয়। চারজনের মধ্যে তিনজনই উচ্চ শিক্ষিত। এর আগে তারা কোনো অপরাধে জড়িত ছিল না।

নিউজ ট্যাগ: অটোরিকশা ছিনতাই

আরও খবর