Logo
শিরোনাম

রংপুরে মহাসমাবেশের মঞ্চে শেখ হাসিনা

প্রকাশিত:বুধবার ০২ আগস্ট 2০২3 | হালনাগাদ:শনিবার ১১ নভেম্বর ২০২৩ | ৯০৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রংপুর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগ আয়োজিত মহাসমাবেশের মঞ্চে এসেছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার বিকেল সাড়ে তিনটার আগে তিনি সমাবেশে এসে উপস্থিত হন। পরে তিনি এক হাজার ২৪০ কোটি টাকার ২৭ প্রকল্পের উদ্বোধনের পাশাপাশি নতুন করে আরও ৫টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হওয়া এ কর্মসূচিতে বক্তব্য দেন স্থানীয় নেতারা। পুরো মহাসমাবেশ অপেক্ষায় ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ যৌথভাবে মহাসমাবেশের আয়োজন করে। জাতীয় সংগীত পরিবেশনের পর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়। পরে শুরু হয় বক্তব্য। জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

রংপুরের ঐতিহাসিক জিলা স্কুল মাঠ নেতা-কর্মীদের উপস্থিতিতে কানায় কানায় ভরে গেছে। মাঠ ছাড়িয়ে প্রধান সড়কের দুই দিকে অবস্থান নিয়েছেন বিভাগের বিভিন্ন জেলা থেকে আসা নেতা-কর্মীরা। নানা রঙের পোশাক আর বাদ্যযন্ত্রের তালে তালে গান গেয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন তারা।

জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ ছাড়া আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও সুজিত রায় নন্দীসহ অনেকে সমাবেশে উপস্থিত আছেন।


আরও খবর