Logo
শিরোনাম

সংখ্যালঘুদের ওপর নির্যাতন সহ্য করা হবে না: র‌্যাব মহাপরিচালক

প্রকাশিত:বৃহস্পতিবার ১৮ মার্চ ২০২১ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ২৪৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
কেউ যদি সংখ্যালঘুদের ওপর নির্যাতন করে তা সহ্য করা হবে না। এই ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হবে। কোনো জঙ্গি ও সন্ত্রাসীর ঠাঁই এ দেশে হবে না

র‍্যাব মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, দেশে সাম্প্রদায়িক সন্ত্রাসীদের কালো হাত ভেঙে দেয়া হবে। তিনি বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। এখানে সবার সমান অধিকার রয়েছে।

কেউ যদি সংখ্যালঘুদের ওপর নির্যাতন করে তা সহ্য করা হবে না। এই ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হবে। কোনো জঙ্গি ও সন্ত্রাসীর ঠাঁই এ দেশে হবে না।

বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ক্রাইম প্রিভেনশন কোম্পানির (সিপিসি-১) নতুন ইউনিটের আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে অস্থায়ী ক্যাম্প ভবন উদ্বোধন করেন র‌্যাব ডিজি। উদ্বোধন শেষে সুনামগঞ্জের শাল্লা হরিপুরের নোয়াগাঁও গ্রামের ঘটনায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, আমাদের র‍্যাবের নতুন ইউনিট র‍্যাব-৯-এর সিপিসি-১-এর নতুন ইউনিট চালু করা হয়েছে। এই ইউনিট সকল অপরাধ নিয়ন্ত্রণে কাজ করবে। র‍্যাব-৯ জঙ্গি ও সন্ত্রাস দমনে বিশেষ ভূমিকা পালন করেছে।


আরও খবর