Logo
শিরোনাম

‘শোক দিবসের কর্মসূচিতে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় থাকবে বিশেষ ব্যবস্থা’

প্রকাশিত:রবিবার ১৪ আগস্ট ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৮৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ধানমণ্ডিতে জাতীয় শোক দিবসের কর্মসূচিতে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় বিশেষ ব্যবস্থা থাকবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম। তিনি বলেন, প্রকট ঝুঁকি মাথায় রেখেই প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিশ্চিত করতে তৈরি করা হবে বিশেষ নিরাপত্তা বলয়। তবে দৃশ্যমান বা অদৃশ্যমান কোনো জঙ্গি হামলার আশঙ্কা নেই।

রোববার (১৪ আগস্ট) দুপুরে ধানমণ্ডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে কর্মসূচির নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে এসব কথা বলেন ডিএমপি কমিশনার।

মোহা. শফিকুল ইসলাম বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রীকে একাধিকবার হত্যাচেষ্টা করা হয়েছে। ফলে উনার (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) নিরাপত্তার জন্য আরও বেশ কিছু বিশেষ ব্যবস্থা থাকবে যেটি সবার জানার প্রয়োজন আছে বলে আমি মনে করি না।

এছাড়া করোনা সংক্রমণ যেন না ছড়াতে পারে সে জন্য কর্মসূচিতে সবাইকে মাস্ক পরে আসতে অনুরোধ করেন ডিএমপি কমিশনার।

সবাইকে ব্যাগ কিংবা বাক্স নিয়ে না আসার অনুরোধ জানিয়ে শফিকুল ইসলাম বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সবধরনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নৌ-টহলও অবস্থান করবে। সোয়াটসহ গোয়েন্দা সংস্থার লোকজন নিয়োজিত রয়েছে।

ডিএমপি কমিশনার বলেন, প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির শ্রদ্ধাশেষে দর্শনার্থীদের শ্রদ্ধা নিবেদনের জন্য ধানমন্ডি-৩২ নম্বর খুলে দেওয়া হবে। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।


আরও খবর