Logo
শিরোনাম

টাঙ্গাইলের নদীতে মিললো হাসপাতালে ভর্তি রোগীর মরদেহ

প্রকাশিত:বুধবার ০১ জুন ২০২২ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ১৯৯৫জন দেখেছেন
Image

টাঙ্গাইল প্রতিনিধি:

গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রোগীর লাশ মিললো নদীতে। বুধবার (১জুন) সকালে হাসপাতাল সংলগ্ন বৈরাণ নদী থেকে তার গলিত লাশ উদ্ধার করা হয়। মৃত ব্যক্তির নাম বেলায়েত হোসেন (৭৬)। তার বাড়ি পৌরশহরের সূতি পলাশ।

থানা পুলিশ জানায়, বেলায়েত হোসেন ২০০৬ সালে পানি উন্নয়ন বোর্ড থেকে অবসরে যান। নানা কারণে স্বজনদের সাথে দূরত্ব তৈরি হয়। ক্যানসার আক্রান্ত হওয়ার পর দেখা দেয় মানসিক বৈকল্য। তিন বছর যাবৎ নিজ বাড়ি ছেড়ে উপজেলার উত্তর পাথালিয়া আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে নিঃসঙ্গ জীবনযাপন করতেন। গত ২৭ মে জ্বর ও পেট ব্যথা নিয়ে তিনি গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। গত রবিবার হাসপাতাল থেকে তিনি উধাও হয়ে যান। আত্মীয়স্বজনরা কেউ তাঁকে খুঁজে পায়নি।

হাসপাতালের কর্তব্যরত ডাক্তার প্রসেনজিৎ কুমার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সবার অজান্তে সে হাসপাতাল থেকে বেরিয়ে যায়। তাঁকে কোথাও আর খুঁজে পাওয়া যায়নি।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, প্রথমে অজ্ঞাতনামা হিসাবে লাশ উদ্ধার হয়। পরে পিবিআই ও সিআইডি পুলিশ আলামত সংগ্রহ করে লাশ সনাক্তে সক্ষম হন। ময়না তদন্তের জন্য লাশ টাঙ্গাইল মর্গে পাঠানো হয়।


আরও খবর