Logo
শিরোনাম

২৬ মার্চ যতক্ষণ বন্ধ থাকবে নয়ারহাট-আমিনবাজার সড়ক

প্রকাশিত:বুধবার ১৬ মার্চ ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১০ নভেম্বর ২০২৩ | ৮৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

২৬ মার্চ ঢাকা-আরিচা মহাসড়কের নয়ারহাট থেকে আমিনবাজার পর্যন্ত এলাকায় সর্বসাধারণের চলাচল ৩ ঘণ্টা বন্ধ থাকবে। আজ বুধবার (১৬ মার্চ) দুপুরে সচিবালয়ে ২৫ মার্চ গণহত্যা দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২ উদযাপনের লক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত সভা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এ তথ্য জানান।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য সাভারের জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা যাবেন জানিয়ে তিনি বলেন, যেসব অতিথি জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করতে যাবেন, তাদের যানবাহন ছাড়া সব যান চলাচল বন্ধ থাকবে। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী যতক্ষণ সেখানে থাকবেন, বিদেশি অতিথিরা না যাওয়া পর্যন্ত সড়ক বন্ধ থাকবে। সড়কটি ভোর ৪টা থেকে সর্বোচ্চ ৭টা পর্যন্ত বন্ধ থাকবে।

মন্ত্রী জানান, গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সড়ক পথে সাভারের জাতীয় স্মৃতিসৌধে গমন ও পুষ্পস্তবক অর্পণ এবং প্রত্যাবর্তনকালীন সর্বোচ্চ সতর্কতা, নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে। বীরশ্রেষ্ঠ পরিবারের সদস্য, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের পুষ্পস্তবক অর্পণ ও শৃঙ্খলা রক্ষাসহ নিরাপত্তা নিশ্চিত করা হবে বলে জানান তিনি।


আরও খবর

দেশে পুরুষের চেয়ে নারীর সংখ্যা বেশি

মঙ্গলবার ২৮ নভেম্বর ২০২৩