Logo
শিরোনাম

৫৩ দিন পর ফিরোজায় খালেদা জিয়া

প্রকাশিত:শনিবার ১৯ জুন ২০২১ | হালনাগাদ:শনিবার ০৪ নভেম্বর ২০২৩ | ২২৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় পৌছেছেন। শনিবার (১৯ জুন) রাত সোয়া ৮টার দিকে হাসপাতাল থেকে গাড়িতে করে বাসার উদ্দেশে রওনা হয়ে ৯টার দিকে গুলশানের বাসায় প্রবেশ করেন।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে দীর্ঘ ৫৩ দিন চিকিৎসা শেষে সন্ধ্যায় বাসায় ফিরলেন তিনি। শনিবার (১৯ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।

তিনি আরও বলেন, বিএনপি চেয়ারপারসন গত ২৭ এপ্রিল করোনাভাইরাস পজিটিভ হলে এভারকেয়ার হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছিলেন। আজ তিনি হাসপাতাল থেকে বাসায় ফিরলেন।

এর আগে, গত ১১ এপ্রিল গুলশানের বাসা ফিরোজায় করোনাভাইরাসে আক্রান্ত হন খালেদা জিয়া। এরপর ১৫ এপ্রিল সিটি স্ক্যান করা হয়। ২৭ এপ্রিল রাতে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন তিনি। তার চিকিৎসার জন্য ২৮ এপ্রিল ব্যক্তিগত ও এভারকেয়ার হাসপাতালের চিকিৎসকদের সমন্বয়ে ১০ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। তিনি করোনামুক্ত হন ৯ মে।

গত ৩ জুন খালেদা জিয়াকে সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়। ৫ মে বিদেশে উন্নত চিকিৎসা জন্য স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে লিখিত চিঠি দেন তার ভাই শামীম এস্কান্দার। কিন্তু সরকার তাতে এখনও সাড়া দেয়নি।


আরও খবর