Logo
শিরোনাম

আবারো ব্যাটিং ব্যর্থতায় সিরিজ খোয়াল বাংলাদেশ

প্রকাশিত:শনিবার ২০ নভেম্বর ২০21 | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১২৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচেও সফরকারী পাকিস্তানের কাছে হেরেছে বাংলাদেশ। আজ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়েছে বাবর আজমের দল। এই জয়ের ফলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিয়েছে পাকিস্তান।

বাংলাদেশের দেওয়া ১০৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে টাইগার পেস তোপে পাকিস্তানের শুরুটা ভালো হয়নি। আন্তর্জাতিক টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ের এক নম্বর ব্যাটার বাবর তৃতীয় ওভারে বোল্ড হয়ে যান মুস্তাফিজুর রহমানের বলে। প্রথম টি-টোয়েন্টিতে ৭ রান করা বাবর আজ করতে পেরেছেন ৫ বলে মাত্র ১ রান।

এরপর পাকিস্তানে হাল ধরেন মোহাম্মদ রিজওয়ান ও ফখর জামান। দ্বিতীয় উইকেটে দুজনে গড়েন ৮৫ রানের জুটি। রিজওয়ান ৩৯ রান করে ফিরলেও ফখর অপরাজিত থাকেন ৫৭ রানে। লক্ষ্যে পৌঁছতে পাকিস্তানের লেগেছে ১৮ দশমিক ১ ওভার।

এর আগে, টসে জিতে আগে ব্যাটিং ২০ ওভারে ৭ উইকেটে ১০৮ রান সংগ্রহ করে বাংলাদেশ। নাজমুল হোসেন শান্ত ৩৪ বলে ৪০ রানের ইনিংস খেলেছেন। আফিফ হোসেন করেছেন ২১ বলে ২০। অধিনায়ক মাহমুদউল্লাহর ব্যাট থেকে এসেছে ১২ রান। পাকিস্তানের শাহীন শাহ আফ্রিদি ও শাদাব খান দুটি  করে উইকেট লাভ করেন।


আরও খবর