Logo
শিরোনাম

বাইকে বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

প্রকাশিত:বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৭৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় বাসচাপায় ইজাজুল হক জিসান (২৪) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। বুধবার (৫ অক্টোবর) বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের সোনারামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইজাজুল হক জিসান কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আব্দুস সালামের ছেলে। তিনি ঢাকার সিদ্ধেশ্বরী বিশ্ববিদ্যালয় কলেজের সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী ছিলেন।

নিহতের বাবা আবদুস সালাম বলেন, বিকেলে আমার ছেলে তার ঢাকার বন্ধু ওমর রোকনকে নিয়ে মোটরসাইকেল যোগে আশুগঞ্জ ঘুরতে যায়। আশুগঞ্জে উজান ভাটি রেস্টুরেন্টে নাস্তা করার পর ব্রাক্ষণবাড়িয়ার দিকে যাওয়ার পথে সিলেট থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জিসান প্রাণ হারায়। গুরুতর আহত অবস্থায় ওমর রোকনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে জিসানের মরদেহ আশুগঞ্জ হাসপাতালে নেওয়া হয়।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দ্র বসু বলেন, আশুগঞ্জ উপজেলার সোনারামপুর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী লাবিবা পরিবহনের একটি বাসকে সাইড দিতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের ধাক্কা লাগে। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে থাকা মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী জিসান গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহত জিসানকে কিশোরগঞ্জের ভৈরবে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিউজ ট্যাগ: সড়ক দুর্ঘটনা

আরও খবর