Logo
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে চার জনের মৃত্যু

প্রকাশিত:সোমবার ২৪ মে ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৩৮৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চাঁপাইনবাবগঞ্জ সদর ও গোমস্তাপুর উপজেলায় বজ্রপাতে চার জনের মৃত্যু হয়েছে। এ সময় এক জন আহত ও দুটি মহিষও মারা গেছে। সোমবার (২৪ মে) দুপুরে ও বিকেলে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের সাবানিয়া এলাকায় শরিফুল ইসলামের ছেলে আল-আমিন (১৪) ও ইসলামপুর ইউনিয়নের হরমার একরামুল হকের ছেলে রবিউল ইসলাম (৩০)। রহনপুর পৌর এলাকার হুজরাপুর মহল্লার বিপ্লবের মেয়ে খুশি (১২) ও গোমস্তাপুর ইউনিয়নের লালকোপড়া গ্রামের নাজমুলের মেয়ে সাদিয়া (১০)।

জানা গেছে, সোমবার দুপুর আড়াইটার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের হরমা এলাকায় বাড়ির পাশে বেঁধে রাখা মহিষ আনতে যান রবিউল ইসলাম। এসময়  বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হয়েছেন তার বাবা। এছাড়া মারা গেছে সেখানে থাকা দুটি মহিষ।

অপরদিকে সুন্দরপুর ইউনিয়নের সাবানিয়া এলাকায় লিচু কুড়াতে গেলে বজ্রপাতে আল-আমিন নামে এক কিশোরের মৃত্যু হয়।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, দুপুরে বজ্রপাত হলে এ হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে সদর থানা থেকে পুলি ঘটনাস্থলে গেছে।

এদিকে গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস জানান, সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে ঝড়-বৃষ্টির সময় ওই কিশোরীরা নিজ নিজ এলাকায় আম বাগানে আম কুড়াতে যায়। সে সময় বজ্রপাত হলে তারা গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


আরও খবর