Logo
শিরোনাম

দক্ষিণ আফ্রিকা সফরে দলের বাইরে থাকবে সাকিব

প্রকাশিত:বৃহস্পতিবার ১০ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ১৩২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আগামী মার্চে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে বাংলাদেশ দল। আসন্ন সিরিজের সূচি প্রকাশ করেছে সিএসএ। সিরিজে দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে টাইগাররা। আসন্ন সিরিজের দুটি টেস্টে তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানের খেলা নিয়ে সংশয় রয়েছে।

বিসিবির এক সূত্রে জানা গেছে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে দলের বাইরে থাকতে পারেন সাকিব। অবশ্য গত মাসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজেও খেলেননি তিনি।

বিসিবির ক্রিকেট কিমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, সাকিব বোর্ডকে জানিয়েছে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ খেলবে। তার পরে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবেন। কিন্তু দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলার বিষয়ে কিছু বলেনি।

সাকিবের এমন কথা থেকে মনে করা হচ্ছে টেস্ট সিরিজ খেলবেন না তিনি। কয়েক মাস আগে বাংলাদেশের অন্যতম সেরা অলরাউন্ডার জানিয়েছিলেন, তিন ধরনের ক্রিকেটে ক্রমাগত খেলার ধকল নিতে পারছেন না তিনি। ৩৪ বছর বয়স হয়েছে তাঁর। সাদা বলের ক্রিকেটে বেশি নজর দিচ্ছেন তিনি। সে কারণেই হয়তো কয়েকটি টেস্ট সিরিজে বিশ্রাম নিচ্ছেন।

মার্চ-এপ্রিল মাসে বাংলাদেশ দলের দক্ষিণ আফ্রিকা সফর। ১৮ মার্চ শুরু ওয়ানডে সিরিজ। ২০ ও ২৩ মার্চ বাকি দুটি ওয়ানডে ম্যাচ। এর পর ৩১ মার্চ প্রথম ও ৮ এপ্রিল দ্বিতীয় টেস্ট শুরু হওয়ার কথা রয়েছে। ২৪ মার্চ ওয়ানডে

 


আরও খবর