Logo
শিরোনাম

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশিত:বৃহস্পতিবার ২১ জুলাই ২০২২ | হালনাগাদ:শনিবার ১১ নভেম্বর ২০২৩ | ১০৯৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জামালপুর জেলার সরিষাবাড়ীতে মোটরসাইকেল কিনে না দেওয়ায় ফেইজবুকে স্ট্যাটাজ দিয়ে হানিফ পালোয়ান নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল বুধবার (২০ জুলাই) রাতে উপজেলা পরিষদের আবাসিক কলোনিতে এ ঘটনা ঘটে।

নিহত হানিফ উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী গ্রামের ট্রাক চালক ছাহের পালোয়ানের ছেলে ও সরিষাবাড়ী রিয়াজ উদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

পারিবারিক সূত্রে জানা যায়, ছোট থেকেই মোটরসাইকেল চালানোর ব্যাপক আগ্রহ ছিল হানিফের। তাই পুরাতন একটি মোটরসাইকেলও কিনে দিয়েছিল তার পরিবার। কিন্তু নতুন মোটরসাইকেল কেনার আবদার ছিল তার। সেজন্য টাকা সংগ্রহের চেষ্টা করছিল তার বাবা-মা। এর মধ্যেই গতকাল বুধবার রাত ১০টায় দিকে ফেইসবুকে স্ট্যাটাজ দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে হানিফ।

মৃত হানিফ পালোয়ানের চাচা শাহীনুর রহমান বলেন, বাবা-মায়ের আদরের সন্তান ছিল হানিফ। যখন যা আবদার করতো তাই পূরণ করার চেষ্টা করা হত। কিন্তু মোটরসাইকেল যেহেতু অনেক টাকার ব্যাপার, তাই টাকা জোগাড় করতে বিলম্ব হচ্ছিল।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. দেবাশীষ রাজবংশী বলেন, হানিফ পালোয়ান নামে এক শিক্ষার্থীকে গতকাল বুধবার রাত সাড়ে ১০টায় দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্বজনরা। কিন্তু ছেলেটি হাসপাতালে আনার আগেই মারা যায়।

সরিষাবাড়ী থানার পুলিশ উপপরিদর্শক মুর্শেদ আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর