Logo
শিরোনাম

ঝিনাইদহে চাঁদা তোলা নিয়ে সংঘর্ষ, নিহত ২

প্রকাশিত:বৃহস্পতিবার ১৪ এপ্রিল ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১০৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার চাঁদা তোলাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু'পক্ষের সংঘর্ষে দুইজন নিহত ও অন্তত ৯ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে শহরের চৌগাছা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কোটচাঁদপুর উপজেলার আখ সেন্টার পাড়ার ফিরোজ হোসেনের ছেলে জীবন হোসেন (২০) ও একই উপজেলার এলাঙ্গী গ্রামের বাবু তালেপের ছেলে আক্তার হোসেন (১৮)।

জানা গেছে, দীর্ঘদিন ধরে পৌরসভার বিভিন্ন এলাকায় প্রবেশকারী যানবাহন থেকে টোল আদায় করে আসছিলেন মেয়র সহিদুজ্জামান সেলিমের সমর্থকরা। প্রায় এক মাস আগে একটি গ্রুপ সেখান থেকে বেরিয়ে যোগ দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলীর সঙ্গে। পরবর্তীতে টোল আদায় নিয়ে উভয়পক্ষের মধ্যে বিরোধ তৈরি হয়। এরই জের ধরে আজ সকালে কোটচাঁদপুর পৌর শহরের চৌগাছা বাসস্ট্যান্ডে দু'পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইন উদ্দিন বলেন, নিহতদের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ডন নামের একজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি। বিস্তারিত পরে জানানো হবে।


আরও খবর