Logo
শিরোনাম

করোনার দ্বিতীয় ডোজের টিকা নিলেন দিনাজপুরের এসপি

প্রকাশিত:বৃহস্পতিবার ০৮ এপ্রিল ২০২১ | হালনাগাদ:শনিবার ১১ নভেম্বর ২০২৩ | ২১০৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
আমি করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলাম ৮ ফেব্রুয়ারি। আজ দ্বিতীয় ডোজ নিলাম দুপুর ১২টা ৩২ মিনিটে। টিকা নেওয়ার পর থেকে এখন পর্যন্ত বেশ ভালো আছি। কোনো ধরনের শারীরিক জটিলতা অনুভব

করোনাভাইরাসের বিস্তাররোধে প্রথম ডোজের টিকার পর এবার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু করেছে সরকার। আজ বৃহস্পতিবার থেকে দেশব্যাপী এই টিকা দেওয়া শুরু হয়েছে। দ্বিতীয় ডোজের এই টিকা নিয়েছেন দিনাজপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আনোয়ার হোসেনও।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে এই টিকা নেন আনোয়ার হোসেন। টিকা নেওয়ার পর থেকে এখন পর্যন্ত সুস্থ আছেন বলে জানিয়েছেন তিনি।

পুলিশ সুপার আনোয়ার হোসেন বলেন, আমি করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলাম ৮ ফেব্রুয়ারি। আজ দ্বিতীয় ডোজ নিলাম দুপুর ১২টা ৩২ মিনিটে। টিকা নেওয়ার পর থেকে এখন পর্যন্ত বেশ ভালো আছি। কোনো ধরনের শারীরিক জটিলতা অনুভব করিনি। প্রথম ডোজ নেওয়ার পর হালকা জ্বর এসেছিল। তবে কোনো ঝামেলা ছাড়াই জ্বর কমে যায়। এবারও যদি জ্বর আসে, তাহলে স্বাভাবিক প্রক্রিয়ায় সেরে যাবে বলে আমি আশা করছি। মানসিকভাবে বেশ ফুরফুরা মনে হচ্ছে নিজেকে। এখন থেকে অন্তত সুরক্ষিত থাকা যাবে ভেবে ভালো লাগছে।


আরও খবর