Logo
শিরোনাম

মাইকিং করে পুলিশের ওপর হামলা, আহত ৬

প্রকাশিত:শুক্রবার ০৮ এপ্রিল ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ১১৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সিভিল পোশাকে গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে গিয়ে জুয়াড়িদের হামলায় আহত হয়েছেন ময়মনসিংহের গৌরীপুর থানার ছয় পুলিশ সদস্য।

শুক্রবার (৮ এপ্রিল) গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাত ১০টার দিকে ওই উপজেলার ভাংনামারী ইউনিয়নের খোদাবক্সপুর গ্রামের চরভাবখালী এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপ-পরিদর্শক (এসআই) শফিক আহমেদ, এসআই মো. এমদাদ, এসআই আওলাদ হোসেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মোস্তাক, এএসআই মো. মিজান ও এএসআই মো. কামরুল।

ভাংনামারী ইউনিয়ন পরিষদের (ইউপি) ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মো. ইজ্জত আলী জানান, গত ৩০ মার্চ ব্রহ্মপুত্র নদে বালু উত্তোলনকে কেন্দ্র করে চরভাবখালী ও উজান কাশিয়ারচর এলাকার দুপক্ষ শ্রমিকদের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এনিয়ে দুপক্ষের মধ্যে প্রায় প্রতিদিনই দলাদলি ও বৈঠক চলছে। বৃহস্পতিবার রাতে চরভাবখালীতে ব্রহ্মপুত্র নদ ঘাটের তীরে দোকানে বসে জুয়া খেলছিলেন কয়েকজন জুয়াড়ি এমন গোপন খবরে সিভিল পোশাকে পুলিশ সদস্যরা সেখানে অভিযানে গেলে স্থানীয়রা তাদের উজান কাশিয়ারচরের প্রতিপক্ষের লোকজন ভেবে মাইকে ঘোষণা দিয়ে এলাকার আরও লোকজন একত্রিত করে হামলা চালায়। এতে পুলিশের ওই ছয় সদস্য আহত হন।

এ ঘটনার খবর পেয়ে ইউপি সদস্য ও স্থানীয়রা পুলিশ সদস্যদের আহতাবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে নিয়ে যান।

এ ব্যাপারে ওসি খান আব্দুল হালিম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জুয়ার আসর থেকে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতার করতে সিভিল পোশাকে অভিযানে যায় পুলিশের একটি দল। সে সময় জুয়াড়িরা মসজিদের মাইকে ঘোষণা দিয়ে এলাকার লোকজন জড়ো করে পুলিশের ওপর হামলা চালায়। এতে তিনজন এসআই এবং তিনজন এএসআই  আহত হয়েছেন। তাদের মধ্যে একজন মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

নিউজ ট্যাগ: ময়মনসিংহ পুলিশ

আরও খবর