Logo
শিরোনাম

মেসির পেনাল্টি সন্দেহজনক : ক্রোয়েশিয়ার কোচ

প্রকাশিত:বুধবার ১৪ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৮৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

লুসাইলে গতকাল ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রথমার্ধেই এগিয়ে যায় আর্জেন্টিনা। পেনাল্টিতে আর্জেন্টিনার প্রথম গোলটি করেন লিওনেল মেসি। তবে এই গোল নিয়ে প্রচণ্ড হতাশা ব্যক্ত করেছেন ক্রোয়েশিয়ার কোচ জাৎকো দালিচ।

গতকাল লুসাইলে ম্যাচের ৩২ মিনিটের সময়ের ঘটনা। কাউন্টার অ্যাটাক থেকে ক্রোয়াট গোলরক্ষক দমিনিক লিভাকোভিচকে একা পেয়ে যান হুলিয়ান আলভারেজ। আর্জেন্টাইন ফরোয়ার্ড শট নেওয়ার মুহূর্তে তাঁকে ফাউল করে বসেন লিভাকোভিচ। ক্রোয়াট গোলরক্ষককে হলুদ কার্ড দেখান দানিয়েলি ওরসাতো। আর্জেন্টিনা পেয়ে যায় পেনাল্টি। রেফারির সঙ্গে তর্ক করতে গিয়ে হলুদ কার্ড পেয়ে যান ক্রোয়াট ডিফেন্ডার মাতেও কোভাচিচ।

ওরসাতোর এমন সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করেন দালিচ। ক্রোয়েশিয়া কোচ বলেন, প্রথম গোলটা খুবই সন্দেহজনক। প্রথমে মনে হচ্ছিল কর্ণার হবে। আমাদের খেলোয়াড়দের প্রতিক্রিয়া দেখে তেমনটাই মনে হচ্ছিল। তারপর হলো পেনাল্টি। ব্যাপারটা খুব সহজ ও সস্তা হয়ে গিয়েছিল।

গতকাল ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে হারিয়ে ষষ্ঠবারের মতো বিশ্বকাপ ফাইনালে চলে যায় আর্জেন্টিনা। মেসি ১ গোল করেন আর আলভারেজ করেন ২ গোল। যেখানে আলভারেজের এক গোলে অ্যাসিস্ট করেছিলেন মেসি। একই সঙ্গে রাশিয়া বিশ্বকাপের প্রতিশোধও নেয় আর্জেন্টিনা। গত বিশ্বকাপের গ্রুপ পর্বে আর্জেন্টিনাকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছিল ক্রোয়েশিয়া।

 


আরও খবর