Logo
শিরোনাম

নেত্রকোনায় ৪৪ কেজি গাঁজাসহ যুবক আটক

প্রকাশিত:বুধবার ২০ এপ্রিল ২০22 | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১৪০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নেত্রকোনায় আন্তঃজেলা বাস টার্মিনাল থেকে ৪৪ কেজি গাঁজাসহ এক যুবক আটক। মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে গাঁজাসহ এই মাদককারবারিকে আটক করেছে মডেল থানার পুলিশ।

আটক ওই যুবক হলেন ঢাকার গাজীপুর জেলায় জয়দেব ভুরুলিয়া গ্রামের মৃত নবাব মিয়ার ছেলে কুরবান আলী (২৬)।

পুলিশ জানায়, গোপন সংবাদের খবরে পারলা বাস টার্মিনাল এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় ঢাকাগামী একটি গেইটলক বাসে যাত্রী বেশে থাকা ওই যুবককে সন্দেহ হয়। পরে তাৎক্ষণিক তাকে চেক করে তার পিঠের ব্যাগ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার হলে পুরো বাস তল্লাশি চালিয়ে ৭টি লাগেজ ও ব্যগে ২ কেজি করে মোট ২২ টি প্যকেটে ৪৪ কেজি গাঁজা পাওয়া যায়। গাঁজা বহনকারী আটক ওই যুবকের সাথে আরও চার থেকে পাঁচ যুবক থাকলেও পুলিশের তল্লাশি দেখে তারা আগেই পালিয়ে যায়।

পরে পুলিশ গাঁজাসহ আটক যুবককে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করলে জানায়, সে একটি চালানে ৮ হাজার টাকা পায়। পুলিশ আরও জানায়, এই যুবক স্থানীয়দের সহযোগীতায় মাদক পাচার করে। তার সাথে যে বা যারাই আছে তাদেরকেও ধরার চেষ্টা চলছে।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ সত্যতা নিশ্চিত করে জানান, অভিনব কায়দায় এই মাদক পাচারকারীরা যাত্রী সেজে গাঁজা বহন করছিল। আটক এই পাচারকারীর সাথে সাধন (২৮), আসাদুল (২৩), তমিজ (২৬) ও আব্দুল্লাহ (২৫) নামের যুবকরাও ছিলো। তারা সবাই এই মাদক ব্যবসায় জড়িত। নিয়মিত আইনে মামলা দিয়ে সাথে থাকা অন্যদেরকেও আটক করা হবে।


আরও খবর