Logo
শিরোনাম

অবশেষে রাণীর মৃত্যুর খবর স্বীকার করল মালিকপক্ষ

প্রকাশিত:শুক্রবার ২০ আগস্ট ২০21 | হালনাগাদ:বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০২৩ | ১৩৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সাভার প্রতিনিধি:

অবশেষে রাণীর মৃত্যুর বিষয়টি স্বীকার করে নিলো মালিকপক্ষ। শেকড় এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ফেসবুক পেজ থেকে বৃহস্পতিবার রাত ৯ টার সময় বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে বৃহস্পতিবার দুপুরে হঠাৎ করেই বিশ্বের সবচেয়ে ছোট গরুর রেকর্ড গড়তে যাওয়া রাণীর মৃত্যুর খবর ছড়িয়ে পরলে তা নিয়ে শুরু হয় রহস্য।

অসুস্থ রাণীকে চিকিৎসা দেয়া উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তারা যখন রাণীর মৃত্যুর খবর নিশ্চিত করেছিলেন তখন তা অস্বীকার করেন রাণীকে বড় করে তোলা সাভারের শেকড় এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড কর্তৃপক্ষ। তবে রাতে প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে অসুস্থতার কারণে রাণীর মৃত্যুর খবর নিশ্চিত করা হয়।

যদিও বিকেল ৪টার দিকে সাভার উপজেলা উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুল মোতালিব রাণীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছিলেন।

প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মুজতাবা আবুল হায়াতের বরাত দিয়ে বিবৃতি দিয়ে ফেসবুক পোস্টটিতে বলা হয়, পৃথিবীর সবচেয়ে ছোট গরু হিসেবে বাংলাদেশের হয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস এর স্বীকৃতি পাওয়ার আগেই মারা গেলো শিকড় এগ্রো'র রাণী

গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস কর্তৃপক্ষের কাছ থেকে পাওয়া তৃতীয় ইমেইল এর উত্তর দেবার জন্য ১৯ আগস্ট ২০২১ তারিখ সকালে আমাদের প্রতিষ্ঠানের দুজন কর্মকর্তা শিকড় এগ্রোর সাভার শাখায় যান। ছবি তোলার সময় অতিরিক্ত গ্যাসের কারণে পেট ফোলা নজরে আসায় আমাদের পশু চিকিৎসক জনাব আতিকুজ্জামানের পরামর্শে রানিকে হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালে নেবার পরপরই বিশেষজ্ঞ ডাক্তাররা রাণীর সুস্থতার জন্য প্রয়োজনীয় চিকিৎসা দেন। চিকিৎসা পরবর্তীতে বেশ কিছুক্ষণ ভালো থাকার পর আমাদের সবার মন খারাপ করে দিয়ে মারা যায় রাণী।


আরও খবর