Logo
শিরোনাম

পরিত্যক্ত রুমে এসএসসি পরীক্ষা, ফ্যান খসে পরীক্ষার্থী আহত!

প্রকাশিত:বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ১১২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঝিনাইদহের শৈলকূপায় এসএসসি পরীক্ষা চলাকালে পরীক্ষার হলে ফ্যান খসে রাকিবুল হাসান ইমন নামে এক পরীক্ষার্থী আহত হয়েছে। বৃহস্পতিবার উপজেলার শেখপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাব. স্কুল এন্ড কলেজের নিয়মিত ছাত্র।

জানা যায়, শেখপাড়া প্রাথমিক বিদ্যালয়ে পরিত্যক্ত ক্লাসরুমে বসে মাধ্যমিক পরীক্ষা দিচ্ছিল শিক্ষার্থীরা। হঠাৎ একটি ফ্যান ঘুরতে ঘুরতে খসে পড়ে। এতে এক শিক্ষার্থী গুরুতর আহত হন। পরে তাকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের এ্যাম্বুলেন্সে করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে আবার পরীক্ষা কেন্দ্রে নিয়ে আসা হয়।

আহত শিক্ষার্থী রাকিবুল হাসান ইমনের সহপাঠীরা জানান, পরীক্ষার প্রথম দিন ছিল আজ। হঠাৎ করে কক্ষটির ফ্যান খসে পড়ে। ফ্যানটি অন্যত্র নিয়ে যাওয়া হয়। আহত হয়ে তার ঘণ্টাখানেক সময় নষ্ট হয়েছে। মাথায় গুরুতর আঘাত লেগেছে।

এ বিষয়ে শেখপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লেসপাতি বেগম জানান, আমাদের কাছে জিজ্ঞাসা না করে পরিত্যক্ত ক্লাসরুমে পরীক্ষার কেন্দ্র বসানো হয়েছে। এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না। এ কেন্দ্রের তত্ত্বাবধায়ক সচিব ও শেখপাড়া রাহাতন নেছা গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাসুদ করিমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি ব্যস্ত আছি। এ সম্পর্কে পরে বিস্তারিত বলতে পারবো।


আরও খবর