Logo
শিরোনাম

রফিকুল ইসলামের নামে আইসিটি মামলায় চার্জশিট

প্রকাশিত:শনিবার ১৩ নভেম্বর ২০২১ | হালনাগাদ:বুধবার ২২ নভেম্বর ২০২৩ | ৩৬৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

গত ৭ এপ্রিল ভোরে নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দার নিজ বাড়ি থেকে রফিকুল ইসলামকে আটক করে র‌্যাব

রাজধানীর মতিঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় শিশুবক্তা মাওলানা রফিকুলইসলাম মাদানীসহ দুইজনের নামে চার্জশিট জমা দিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গত ২১ অক্টোবর এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক রেজাউল করিম। চার্জশিটভুক্ত অন্য আসামি হলেন, মাহমুদুল হাসান ওরফে মুর্তজা।

শনিবার (১৩ নভেম্বর) মতিঝিল থানার উপ-পরিদর্শক মোতালেব হোসেন গণমাধ্যমতে এ তথ্য নিশ্চিত করে বলেন, মামালর তদন্ত কর্মকর্তা মামলাটির চার্জশিট আদালতে দাখিল করেছেন। মামলাটি বিচারের জন্য প্রস্তুত হওয়ায় সংশ্লিষ্ট ট্রাইব্যুনালে বদলির আদেশ দিয়েছেন আদালত।

এছাড়াও এই মামলায় আরও তিনজনের ঠিকানা সংগ্রহ ও গ্রেপ্তার করতে না পারায় তাদের অব্যাহতির আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। তারা হলেন, মোহাম্মদ আমজাদ, মো. তাওহীদ ইসলাম ও এইচ এম লোকমান হোসেন।

গত ৭ এপ্রিল ভোরে নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দার নিজ বাড়ি থেকে রফিকুল ইসলামকে আটক করে র‌্যাব।

মাওলানা রফিকুল ইসলাম মাদানী ইউটিউব এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশ ও সরকারের বিরুদ্ধে বিভিন্ন উসকানিমূলক বক্তব্য ছড়ানোর অভিযোগে ৭ এপ্রিল সৈয়দ আদনান শান্ত নামে এক ব্যক্তি বাদী হয়ে মাওলানা রফিকুল ইসলাম মাদানীসহ পাঁচজনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেন। তার বিরুদ্ধে গাজীপুর ও ময়মনসিংহ থানায় মামলা রয়েছে।


আরও খবর