Logo
শিরোনাম

সাকিবও ছিটকে গেলেন বিশ্বকাপ থেকে

প্রকাশিত:রবিবার ৩১ অক্টোবর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ১৪৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিশ্বকাপের শেষের দিকে বাংলাদেশ। তবে আসরটা মোটেই ভালো যাচ্ছে না টাইগারদের। টানা হারের সঙ্গে যুক্ত হয়েছে চোট সমস্যাও। প্রথমে পেসার সাইফউদ্দিন ছিটকে যাবার পর এবার বিশ্বকাপ শেষ হলো দলের সেরা খেলোয়াড় সাকিব আল হাসানের।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মূল পর্বে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচটিতে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েন তিনি। এরপর শনিবার পর্যবেক্ষণে রাখা হবে বলে জানানো হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে।

পর্যবেক্ষণ শেষে দলীয় একটি সূত্র নিশ্চিত করেছেন, চলতি বিশ্বকাপে আর খেলা হচ্ছে না সাকিব আল হাসানের। হ্যামস্ট্রিং ইনজুরি থেকে সেরে উঠতে সাকিবের অন্তত দুই সপ্তাহ সময় লাগতে পারে বলেও জানিয়েছে সূত্রটি।

চলতি বিশ্বকাপে সময়টা সাকিবেরও ভালো কাটেনি। প্রথম বা কোয়ালিফাইং রাউন্ডে স্কটল্যান্ডের বিপক্ষে ২টি, ওমানের সঙ্গে ৩টি ও পাপুয়া নিউগিনির সঙ্গে ৪ উইকেট নিলেও মূল পর্বে এসে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটায় ২ উইকেট ছাড়া শূন্য হাতে ছিলেন ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে। ব্যাট হাতে যথাক্রমে ২০, ৪২, ৪৬, ১০, ৪ ও ৯ রান করেন তিনি।

এদিকে সাইফউদ্দিনের ছিটকে পড়ায় রিজার্ভ বেঞ্চে থাকা রুবেল হোসেনকে দলে নেয়া হয়। এখন সাকিবের ছিটকে যাওয়ায় ১৪ জনের দলে পরিণত হয়েছে দল। বাকি আছে আরও দুটি ম্যাচ। আইসিসির নিয়মে এখন সাকিবের বদলে নতুন কাউকে যে দলে নেবে সেই সময়ও নেই বিসিবির হাতে।

নিউজ ট্যাগ: সাকিব আল হাসান

আরও খবর