Logo
শিরোনাম

শিবগঞ্জে পুলিশের ওপর হামলা, বিএনপির ১২ নেতকর্মী আটক

প্রকাশিত:সোমবার ০৮ আগস্ট ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ১০৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কৃষকদলের সমাবেশ থেকে পুলিশের ওপর হামলা ও ভাঙচুরের ঘটনায় বিএনপির ১২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সোমবার দুপুরে আটক ব্যক্তিদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে সকালে শিবগঞ্জ বাসস্ট্যান্ডের পেছনের একটি জঙ্গল থেকে পরিত্যক্ত অবস্থায় ১৪টি ককটেল উদ্ধার করে পুলিশ।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপসহ সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে এসআই শিহাব উদ্দিন বাদী হয়ে এজাহারনামীয় ৩০ জন ও অজ্ঞাতনামা ৯০-১০০ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় রবিবার রাতে অভিযান চালিয়ে বিএনপির ১২ জন নেতাকর্মীকে আটক করে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, রবিবার বিকেলে উপজেলা ও পৌর কৃষকদলের ব্যানারে ইসলামী ব্যাংকের সামনে সমাবেশ চলাকালে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে দুটি মোটরসাইকেল ও ইসলামী ব্যাংকের তিনটি জানালা ভাঙচুর করে একটি অটোরিকশা উল্টে দেয় বিএনপি নেতাকর্মীরা। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে এসে কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


আরও খবর