Logo
শিরোনাম

টেকনাফে মিনিট্রাক-অটোরিকশায় প্রাণ গেল মা-ছেলের

প্রকাশিত:শুক্রবার ২৩ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ নভেম্বর 20২৩ | ৮২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কক্সবাজারের টেকনাফে মিনিট্রাক ও অটোরিকশার সংঘর্ষে মা-ছেলে নিহত  হয়েছে। শুক্রবার দুপুর সোয়া ১ টায় শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের টেকনাফ উপজেলার হোয়াইক্যং লম্বাবিল এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতরা হল, টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়ার আবুল কালামের স্ত্রী ফাতেমা আক্তার (১৯) এবং তার দুই মাস বয়সী ছেলে মো. আসওয়াত। তবে আহতদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. মনিরুল ইসলান ভূঁইয়া জানান, শুক্রবার দুপুরে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকায় কক্সবাজারমুখি যাত্রিবাহী একটি অটোরিকশাকে একই দিক থেকে আসা মিনিট্রাক পিছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গেলে ৫ জন আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পালংখালী রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন একটি হাসপাতালে নিয়ে আসে।

তিনি বলেন, এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এক নারী ও তার শিশু সন্তানের মৃত ঘোষণা করেন। দুর্ঘটনা কবলিত মিনিট্রাকটির চালক ও সহকারি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে গাড়ী দুইটি জব্দ করা হয়েছে।

হাইওয়ে পুলিশের এ পরিদর্শক জানান, নিহতদের লাশ সুরতহাল রিপোর্ট তৈরীর পর হাসপাতালে রয়েছে। নিহতের স্বজনদের সঙ্গে আলাপের পর লাশ হস্তান্তরের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।


আরও খবর