Logo
শিরোনাম

টিকা নিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী, ভাইরাল ভিডিওটি ভুয়া

প্রকাশিত:শনিবার ১৩ মার্চ ২০২১ | হালনাগাদ:রবিবার ১১ এপ্রিল ২০২১ | ৯১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক


গত ১৭ ফেব্রুয়ারি সচিবালয় ক্লিনিকে ভ্যাকসিন গ্রহণ করেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। মন্ত্রীর ভ্যাকসিন নেয়ার ভিডিওটি গণমাধ্যমের কাছে সংরক্ষিত আছে। যদিও তার টিকা নেয়ার বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভুয়া ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে অনলাইনে-অফলাইনে চলছে সমালোচনার ঝড়।

জানা গেছে, ১৭ ফেব্রুয়ারি সাড়ে সকাল ১০টায় ভ্যাকসিন গ্রহণ করেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী। ওই সময় মুক্তিযুদ্ধবিষয়ক সচিব, স্বাস্থ্যসেবা বিভাগের সচিবসহ অনেকেই উপস্থিত ছিলেন।

ঘটনাস্থলে উপস্থিত গণমাধ্যমকর্মীরা জানান, প্রথমে মন্ত্রী ভ্যাকসিন গ্রহণ করেন, সে সময় ছবি ও ভিডিও সংগ্রহ করেন সাংবাদিকরা। পরে একজন গণমাধ্যমকর্মী ফুটেজ পাননি উল্লেখ করে মন্ত্রীর কাছে পুনরায় ভিডিও নেয়ার জন্য আরেকবার ভ্যাকসিন দেয়ার চিত্র ধারণের সুযোগ চেয়ে অনুরোধ করেন। এসময় মন্ত্রী পুনরায় সাংবাদিকের সুবিধার্থে বসে ভ্যাকসিন নেয়ার ফুটেজ নিতে সহায়তা করেন।

সেসময় টিকা নেয়ার পর অনুভূতি জানতে চাইলে মন্ত্রী বলেন, খুবই স্বাভাবিক, মনেই হয়নি যে টিকা নিলাম। বুঝতেই পারিনি কখন টিকা পুশ করেছে। কোনো রকম খারাপ কিছু মনে হওয়া বা ব্যথা পাওয়া এমন কিছুই নয়। অত্যন্ত সুন্দরভাবে টিকা দিয়েছে। আমার ভ্যাকসিন নেয়ার তারিখ আগে ছিল, জ্বরের কারণে আমি প্রথমদিন টিকা নিতে পারিনি। পরে আবার রেজিস্ট্রেশন ট্রান্সফার করে আজ টিকা নিয়ে নিলাম।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্ত্রী ভ্যাকসিন নিচ্ছেন না- এমন একটি ভুয়া ভিডিও আজ শনিবার ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটি নিয়ে জানতে চাইলে আ ক ম মোজাম্মেল হক গণমাধ্যমকে বলেন, ১৭ তারিখে (১৭ ফেব্রুয়ারি) আমি ভ্যাকসিন নিয়েছি। ভ্যাকসিন নেওয়ার পর সচিবের সঙ্গে আমরা যখন বাইরের দিকে যাচ্ছি, ওই সময় একটি চ্যানেলের সাংবাদিক এসে বলেন, তারা ফুটেজ পাননি। ওই সাংবাদিক অনুরোধ করেন, আমি যেন আবার একটু ভ্যাকসিন নেওয়ার ডেমো করি। মূলত তার অনুরোধেই আবার একটু ভ্যাকসিন নেওয়ার ডেমো করতে হয়েছে।

আ ক ম মোজাম্মেল হক আরও বলেন, আমার ভ্যাকসিন নেওয়ার ফুটেজ বিটিভির কাছে রয়েছে। কেউ যদি চ্যালেঞ্জ করতে চায় যে আমি ভ্যাকসিন নিইনি, আমি ওই ফুটেজ দেখাতে পারব।

এর আগে, গত ১৭ ফেব্রুয়ারি সংসদ সচিবালয় ক্লিনিকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও সচিব তপন কান্তি ঘোষ ভ্যাকসিন নিয়েছেন বলে জানিয়েছিল মন্ত্রণালয়। সব গণমাধ্যমেই সে খবর প্রকাশ পেয়েছিল।

তবে শনিবার ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব তপন কান্তি ঘোষ ও স্বাস্থ্য সচিব মো. আব্দুল মান্নানের সঙ্গে সংসদ সচিবালয় ক্লিনিকের কোভিড ভ্যাকসিন প্রয়োগ কেন্দ্রের সামনে দাঁড়িয়ে আছেন আ ক ম মোজাম্মেল হক। কিছুক্ষণ পর তারা একটি রুমে প্রবেশ করেন। এসময় মন্ত্রী চেয়ারে বসলে একজন নার্স একটি সিরিঞ্জ নিয়ে তার বাম হাতে ভ্যাকসিন প্রয়োগের অভিনয় করেন। এসময় হাসিমুখে চেয়ারে বসেছিলেন মন্ত্রী। পরে বের হয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গ কথা বলেন তিনি।

মন্ত্রী বলছেন, এই অভিনয়টুকু করলেও এর আগেই ভ্যাকসিন নিয়েছেন তিনি। গণমাধ্যমের অনুরোধ ফেলতে না পেরেই তিনি এই অভিনয় করেছেন।

যোগাযোগ করলে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব তপন কান্তি ঘোষও জানান, মন্ত্রী ভ্যাকসিন নিয়েছেন। তিনি বলেন, সেদিন আমরা দুজনেই ভ্যাকসিন নিয়েছি। মন্ত্রী আমার আগেই ভ্যাকসিন নিয়েছেন। উনি নেওয়ার পর আমি নিয়েছি।


আরও খবর



লিভারপুলকে হারিয়ে শেষ চারের পথে রিয়াল

প্রকাশিত:বুধবার ০৭ এপ্রিল ২০২১ | হালনাগাদ:রবিবার ১১ এপ্রিল ২০২১ | ৩৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঘরের মাঠে শক্ত প্রতিপক্ষকে একটুও ছাড় দিল না শিরোপার মিশনে থাকা রিয়াল মাদ্রিদ। গুরুত্বপূর্ণ ম্যাচে জ্বলে উঠলেন ভিনিসিয়াস জুনিয়র। জোড়া গোল করলেন তিনি। সেইসঙ্গে জালের দেখা পেয়েছেন মার্কো অ্যাসেনসিও। এতে লিভারপুলকে হারিয়ে শেষ চারের পথে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ।

গতকাল মঙ্গলবার আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে লিভারপুলকে ৩-১ গোলে হারিয়েছে রিয়াল। এই জয়ের মাধ্যমে সেমিফাইনালে যাওয়ার পথে অনেকটা এগিয়ে গেল স্পেনের অন্যতম দলটি। লিভারপুলের হয়ে একমাত্র গোলটি করেন মোহাম্মদ সালাহ।

এদিন ম্যাচের বেশির ভাগ সময় বল দখলে রেখেও প্রত্যাশিত ফল পায়নি লিভারপুল। বরং আক্রমণে ধার দেখিয়েছে স্বাগতিক রিয়াল। শুরুর দিকে বেশ কয়েকবার সুযোগও পেয়ে গিয়েছিল স্বাগতিকেরা।

শেষ পর্যন্ত ২৭ মিনিটে প্রথম গোলের দেখা পায় রিয়াল। প্রতিপক্ষের রক্ষণ অনেকখানি সামনে উঠে আছে দেখে নিজেদের ডি-বক্সের কাছাকাছি জায়গা থেকে উঁচু করে বল বাড়ান টনি ক্রুস। দুই ডিফেন্ডারের মধ্যে বুক দিয়ে বল নামিয়ে দারুণ শটে জাল খুঁজে নেন ভিনিসিউস।

চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে রিয়ালের দ্বিতীয় সর্বকনিষ্ঠ গোলদাতা এখন ভিনিসিউস। তাঁর বয়স ২০ বছর ২৬৮ দিন। তালিকার শীর্ষে আছেন রাউল গনসালেস। ১৯৯৬ সালে ১৮ বছর বয়সে নকআউট পর্বে গোল করেছিলেন তিনি।

বিরতির আগে আরেক দফা এগিয়ে যায় রিয়াল। ৩৬ মিনিটে টনি ক্রুসের ক্রস ধরেই স্কোরলাইন ২-০ করেন অ্যাসেনসিও।

প্রথমার্ধের চাপ কাটিয়ে দ্বিতীয়ার্ধের শুরুতেই গোলের দেখা পায় লিভারপুল। ৫১ মিনিটে দলের হয়ে একটি গোল শোধ করেন সালাহ। কিন্তু এরপরও জয়ের নাগাল পায়নি প্রিমিয়ার লিগের দলটি। পাল্টা আরেকটি গোল করে রিয়ালকে জয় উপহার দেন ভিনিসিউস।

রিয়ালের মাঠে হেরে অ্যানফিল্ডে ঘুরে দাঁড়াতে হবে লিভারপুলকে। নয়তো শেষ আটেই শেষ হবে লিভারপুলের এবারের যাত্রা। আগামী ১৪ এপ্রিল অ্যানফিল্ডে হবে দ্বিতীয় লেগ।


আরও খবর



আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

প্রকাশিত:রবিবার ১১ এপ্রিল ২০২১ | হালনাগাদ:রবিবার ১১ এপ্রিল ২০২১ | জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পুরনো জ্যোতিষশাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:

কোনো শুভ সংবাদ পেতে পারেন। ইচ্ছানুসারে কাজের স্বাধীনতা পাবেন। কোনো পদস্থ ব্যক্তির আনুকূল্য লাভ হতে পারে। বন্ধুর সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করতে পারেন।

বৃষ:

দক্ষ ব্যবস্থাপনার অভাবে কাজে স্থবিরতা দেখা দিতে পারে। কিছুটা মানসিক চাপ থাকলেও ভবিষ্যৎ পরিকল্পনায় অন্যের সহযোগিতা পাবেন। স্থির বুদ্ধির দ্বারা সময়ের মোকাবেলা করুন।

মিথুন:

কোনো খবর উৎসাহিত করবে। ব্যাবসায়িক জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। অর্থাগমের নতুন পথ পেতে পারেন। ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

কর্কট:

কর্মক্ষেত্রে পদোন্নতির আভাস পেতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে ভুল-বোঝাবুঝির অবসান হবে। ব্যবসায়ীদের বাড়তি আয়ের সুযোগ আসবে। সঠিক সময়ে সঠিক পদক্ষেপ নিতে হবে।

সিংহ:

বিদেশযাত্রায় জটিলতা দূর হবে। সঠিক প্রচেষ্টায় কাজের অগ্রগতি। নতুন সম্ভাবনা ও সুযোগকে কাজে লাগাতে পারেন। পারিবারিক সম্প্রীতি অটুট রাখতে আপনাকে কুশলী থাকতে হবে।

কন্যা:

আপনার কাজে অন্যকে উৎসাহিত করতে পারবেন। কোনো বন্ধুর সমস্যায় চিন্তিত থাকতে পারেন। ব্যবসায় ভুল সিদ্ধান্তের কারণে জটিলতা সৃষ্টি হতে পারে। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

তুলা:

কোনো অংশীদারি কাজে অগ্রগতি। প্রেমপ্রীতির ক্ষেত্রে দিনটি শুভ। সম্পত্তি নিয়ে শরিকি আলোচনা হতে পারে। ব্যবসায় মন্দা থাকলেও উন্নতির যোগ আছে। বিতর্ক এড়িয়ে চলুন।

বৃশ্চিক:

কাজে পারদর্শিতা দেখাতে পারবেন। প্রতিপক্ষ সক্রিয় থাকতে পারে। ভয়ের কিছু নেই। উপার্জন হলেও আর্থিক চাপের মধ্যে থাকতে হবে। সময় ও সুযোগের সুষ্ঠু ব্যবহার করুন।

ধনু:

অপ্রত্যাশিত কিছু পাওয়ার সম্ভাবনা আছে। আর্থিক সাহায্য মেলার আশ্বাস। হারানো কিছু পুনরুদ্ধার হতে পারে। নিজস্ব বুদ্ধিবলে কঠিন সমস্যার সমাধান করতে পারবেন। রোমান্স শুভ।

মকর:

কোনো স্থাবর সম্পত্তির আলোচনায় অগ্রগতি। অবসাদের ফলে অনেক কাজ অসম্পূর্ণ থেকে যাবে। নিজের মধ্যে উৎসাহ আনুন। জেদের বশে কোনো কাজ করবেন না। সুস্থ থাকুন।

কুম্ভ:

কোনো পরিকল্পনার অগ্রগতি। সামাজিক যোগাযোগ বৃদ্ধি পাবে। কোনো আত্মীয় মানসিক অস্থিরতার কারণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। গুরুত্বপূর্ণ জিনিস সাবধানে রাখুন।

মীন:

পূর্বের তুলনায় মানসিক চাপ কমবে। আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ আসতে পারে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসতে পারে। প্রচেষ্টা অব্যাহত রাখুন। ভালো থাকুন।


আরও খবর



টালিউডের ফিল্মফেয়ার পুরস্কারে আবারো জয়া

প্রকাশিত:বুধবার ৩১ মার্চ ২০২১ | হালনাগাদ:রবিবার ১১ এপ্রিল ২০২১ | ৮১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বাংলাদেশে একাধিকবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। কলকাতার সিনেমায় অভিনয় করেও অনেক প্রশংসা ও স্বীকৃতি ঘরে তুলেছেন তিনি। বলিউডের অত্যন্ত সম্মানিত ফিল্মফেয়ার পুরস্কারও পেয়েছেন তিনি।

২০১৮ সালে ভারতের অস্কারখ্যাত ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস পান জয়া। বিসর্জন সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর সম্মাননা অর্জন করেন তিনি। তিনি সমালোচক এবং জনপ্রিয়; দুই ক্যাটাগরিতেই সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছিলেন। পরে পুরস্কার জেতেন জনপ্রিয় বিভাগে।

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে বলিউডের ফিল্মফেয়ার পুরস্কার অনুষ্ঠান। এবার অনুষ্ঠিত হতে যাচ্ছে টালিউডের ফিল্মফেয়ার পুরস্কারের আসর। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত কলকাতার বাংলা সিনেমা নিয়ে দেওয়া হবে জয় ফিল্মফেয়ার পুরস্কার (বাংলা)-২০২০।

গত সোমবার প্রকাশ করা হয়েছে মনোনীতদের নাম। এতে দুটি সিনেমার জন্য মনোনয়ন পেয়ে এগিয়ে আছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান।

তালিকায় আছেন রাইমা সেন (তারিখ), সোহিনী সরকার (ভিঞ্চি দা), শুভশ্রী গাঙ্গুলি (পরিণীতা) ও ঈশা সাহা (সোয়েটার)। শ্রেষ্ঠ অভিনেত্রী (সমালোচক) বিভাগে জয়া আহসান মনোনয়ন পেয়েছেন রবিবার ও বিজয়া সিনেমার জন্য।

মনোনয়নে শ্রেষ্ঠ সিনেমার তালিকায় রয়েছে গুমনামিকণ্ঠমিতিন মাসিপরিণীতাসাঁঝবাতিভিঞ্চি দা। শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে মনোনয়নে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, আবীর চ্যাটার্জি, দেব ও রুদ্রনীল ঘোষ।

নিউজ ট্যাগ: জয়া আহসান

আরও খবর



শাল্লায় হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলার মামলায় গ্রেপ্তার আরও ৩

প্রকাশিত:রবিবার ২১ মার্চ 20২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৮ এপ্রিল ২০২১ | ৮৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
গত বুধবার সকালে ওই গ্রামের হিন্দু সম্প্রদায়ের বাসিন্দাদের অন্তত ৮৮টি বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট এবং গ্রামের পাঁচটি মন্দির ভাঙচুরের ঘটনা ঘটে

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় করা মামলায় আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হক।

এ নিয়ে নোয়াগাঁওয়ে হামলার ঘটনায় ৩৩ জন গ্রেপ্তার হলেন। মামলার প্রধান আসামি শহীদুল ইসলাম স্বাধীন ওরফে স্বাধীন মেম্বারকে শুক্রবার রাতে মৌলভীবাজারের কুলাউড়া থেকে গ্রেপ্তার করা হয়।

নোয়াগাঁও গ্রামের ঝুমন দাস আপন নামের এক তরুণের ফেসবুক আইডি থেকে হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মামনুল হককে নিয়ে স্ট্যাটাস দেওয়ার অভিযোগে গত বুধবার সকালে ওই গ্রামের হিন্দু সম্প্রদায়ের বাসিন্দাদের অন্তত ৮৮টি বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট এবং গ্রামের পাঁচটি মন্দির ভাঙচুরের ঘটনা ঘটে।


আরও খবর



শীতলক্ষ্যা থেকে উদ্ধারকৃত লঞ্চে মিলল আরও ২২ মরদেহ

প্রকাশিত:সোমবার ০৫ এপ্রিল ২০২১ | হালনাগাদ:রবিবার ১১ এপ্রিল ২০২১ | ৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে কার্গো জাহাজের ধাক্কায় ডুবে যাওয়া লঞ্চটি উদ্ধার করে পাড়ে নিয়ে আসা হয়েছে।  সোমবার (৫ এপ্রিল) দুপুর ১টার দিকে লঞ্চটি উদ্ধার করা হয়। এ সময় লঞ্চ থেকে আরও ২২ জনের মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে মোট ২৭ জনের মরদেহ উদ্ধার করা হলো।

এর আগে রোববার (৪ এপ্রিল) অর্ধশত যাত্রী নিয়ে লঞ্চডুবির ঘটনা ঘটে। গতকাল পাঁচ নারীর মরদেহ উদ্ধার করা হয়। জীবিত উদ্ধার করা হয়েছিল ২০ জনকে। এছাড়া নিখোঁজ ছিলেন অন্তত ২৯ জন। বিআইডব্লিউটিএর ১৮ ঘণ্টা ধরে চলা উদ্ধার অভিযান শেষে আরও ২২ জনের মরদেহ পাওয়া যায়।

বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক বলেন, ডুবে যাওয়া লঞ্চটিতে অর্ধশত যাত্রী ছিলেন। গতকাল ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়। লঞ্চটি উদ্ধারের পর আরও ২২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট ২৭ জনের মরদেহ উদ্ধার করা হলো।

এদিকে স্বজনদের খোঁজে নদীর পাড়ে পরিবারের সদস্যরা ভিড় করেছেন। এ সময় কান্নায় ভেঙে পড়েন তারা। স্বজনহারাদের আর্তনাদে ভারী হয়ে উঠেছে শীতলক্ষ্যার তীর। লঞ্চটি তীরে আনার সঙ্গে সঙ্গে নিখোঁজদের সন্ধানে ভিড় করেন স্বজনরা।

এদিকে মোবাইল ফোনে ধারণ করা ছবিতে দেখা যায়, বড় একটি কার্গোজাহাজ যাত্রীবাহী একটি লঞ্চকে ধাক্কা দিয়ে পিষে চলে যায়। আর এতেই ঘটে এ দুর্ঘটনা।

রোববার বিকেলে নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জের দিকে যাচ্ছিল দোতলা ছোট আকারের যাত্রীবাহী লঞ্চ সাবিত আল আসাদ। মদনগঞ্জ এলাকায় নির্মাণাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতু এলাকায় পৌঁছালে এসকে-৩ নামের একটি কার্গো জাহাজের ধাক্কায় সেটি ডুবে যায়। দুর্ঘটনার পর লঞ্চের অনেক যাত্রী সাঁতরে তীরে উঠে আসলেও নিখোঁজ ছিলেন অনেকে।


আরও খবর

ফেরিতে উঠতে গিয়ে ট্রাক পদ্মায়

শুক্রবার ২৬ মার্চ ২০২১