Logo
শিরোনাম

ভাতিজিকে ধর্ষণচেষ্টা মামলায় গ্রেফতার চাচা

প্রকাশিত:রবিবার ২১ আগস্ট ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ১০৩০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজবাড়ীর গোয়ালন্দে ৯ বছরের ভাতিজীকে ধর্ষণ চেষ্টা মামলায় সাবেক সেনা সদস্য চাচাকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এই ঘটনায় গত শুক্রবার গোয়ালন্দ ঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন স্কুল ছাত্রীর বাবা।

অভিযুক্ত সাবেক সেনা সদস্য আবুল কাশেম (৫২) উপজেলার দক্ষিন উজানচর বালিয়াডাঙ্গা গ্রামের মৃত নায়েব আলী বেপারীর ছেলে।

ওই স্কুল ছাত্রীর বাবা জানান, আসামি আবুল কাশেম তার চাচাতো ভাই। তার মেয়ে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩য় শ্রেণিতে পড়ে। গত শুক্রবার আরেক চাচাতো ভাইয়ের যমজ মেয়ের জন্মদিন উপলক্ষে সেখানে দাওয়াত ছিল। তিনি পরিবারের সকলকে নিয়ে দাওয়াত খেয়ে দুপুর ২টার দিকে তাদের ঘরে চলে যায়। পরে তার মেয়ে অন্যান্য ছেলে মেয়েদের সাথে খেলা করতে থাকে। একপর্যায়ে আবুল কাশেমের ঘরে যেতে তার মেয়েকে ডাক দেয়। তখন আরেক চাচাতো ভাইয়ের মেয়েসহ দুইজন তারা আবুল কাশেমের ঘরে যায়। আবুল কাশেম মেয়েদের মোবাইলে কার্টুন দেখানোর কিছুক্ষণ পর চাচাতো ভাইয়ের মেয়েকে ঘর থেকে চলে যেতে বলে। সেসময় ওই মেয়েটি চলে গেলে তার মেয়ে একাই মোবাইল দেখছিল। এর কিছুক্ষণ পর ঘরে কেউ না থাকার সুযোগে তার মেয়েকে ধর্ষণ করার চেষ্টা করে। এসময় তার মেয়ে চিৎকার দিলে তার মুখ চেপে ধরে। পরে তার মেয়ে কৌশলে ছুটে গিয়ে ঘরের অন্য একটি দরজা খোলা পেয়ে সেখান দিয়ে দৌড়ে গিয়ে তার মায়ের কাছে বিষয়টি জানান। মেয়ের কাছ থেকে ঘটনা শুনে স্ত্রী আমাকে জানালে আমি তৎক্ষনাৎ আবুল কাশেমের ঘরে গিয়ে না পেয়ে স্থানীয় লোকজনকে বিষয়টি জানাই। পরে রাত ১১ টার সময় আবুল কাশেম ঘরে গিয়ে বিষয়ে জানতে চাইলে সে ঘটনার সত্যতা স্বীকার করেন এবং কাউকে বলতে নিষেধ করেন। পরে আমি ৯৯৯ কল করলে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ঘটনার বিস্তারিত শুনে আবুল কাশেমকে আটক করে থানায় নিয়ে যায়। জানা যায়, সাবেক সেনা সদস্য আবুল কাশেম এর আগেও একাধিক অনৈতিক কাজে ধরা খেয়ে অর্থদন্ড দিয়েছেন।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, তৎক্ষনাৎ ঘটনাস্থলে গিয়ে আসামি আবুল কাশেমকে আটক করা হয়। পরে মেয়ের বাবা বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এই মামলায় আবুল কাশেমকে গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।


আরও খবর